ASANSOLBengali NewsRANIGANJ-JAMURIA

আসানসোল ও জামুড়িয়ায় বিজেপির নেতা ও অফিসে ভাঙচুর করার অভিযোগ শাসক দলের দুষ্কৃতিদের বিরুদ্ধে, অস্বীকার

নির্বাচন ফল বেরোনোর পরেই অশান্তি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩ মেঃ রাজ্য বিধান সভা নির্বাচনের ফলাফল ঘোষনার পরেই রবিবার রাতে আসানসোলের জামুড়িয়া বিধানসভা এলাকায় বেশ কিছু জায়গায় বাড়ি ভাঙচুর ও বোমাবাজির ঘটনা ঘটে । অন্যদিকে রবিবার মধ্যরাতে আসানসোল বাজারের জিটি রোড লাগোয়া বিজেপির দলীয় অফিসে ব্যাপক ভাঙচুর করা হয় । দুটি ঘটনাতেই বিজেপি এরজন্য তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতিদের দায়ী করেছে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে ।


জানা গেছে, রবিবার রাতে জামুড়িয়া বাজার ও বাইপাস এলাকায় দুই বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে। একইভাবে সোমবার সকালে জামুড়িয়ার তালতোড় গ্রামে তৃনমূল কংগ্রেসের এক কর্মীর বাড়িতে বোমা ছোঁড়ার অভিযোগ উঠে। দুই বিজেপি নেতার বাড়িতে তৃনমূল কংগ্রেসের আশ্রিত দূষ্কৃতিরা ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ ।


অন্যদিকে তালতোড় গ্রামের তৃনমূল কর্মী পরেশ মাজির টালির চালের উপর বোমা ছোঁড়ার পাশাপাশি দুজন তৃনমূল কর্মীকে মারধর করার অভিযোগ উঠে বিজেপির আশ্রিত দূষ্কৃতিদের বিরুদ্ধে । খবর পেয়ে দুটি এলাকাতেই জামুড়িয়া থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়। দুটি ঘটনায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


অন্যদিকে, নির্বাচনের ফল বেরোনোর পরে
রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ আসানসোল বাজারের জি টি রোড লাগোয়া বিজেপি পার্টি অফিসে প্রকাশ্যে দুষ্কৃতিরা ব্যাপক ভাঙচুর চালায়। সেখান থেকে ২০০ মিটার দূরত্বে রয়েছে আসানসোল দক্ষিণ থানা। খবর পেয়ে পুলিশ সেখানে আসে। খবর পেয়ে অফিসে আসেন আসানসোল উত্তর বিধান সভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ জেলা নেতারা। সোমবার সকালে বিজেপির পক্ষ থেকে নেতারা থানায় গিয়ে ঘটনার ব্যাপারে অভিযোগ জানান। পুলিশ আশ্বাস দিয়ে বলেছে দুষ্কৃতিদের গ্রেপ্তার করা হবে।

Leave a Reply