BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকের ১৪ জন মৎস ব্যবসায়ীদের হাতে তুলে দেওয়া হল বাই সাইকেল ও আইসলেট বক্স

বেঙ্গল মিরর, কাজল মিত্র:- গ্রামগঞ্জে মৎস্য চাষীদের স্বনির্ভর করে তুলতে সালানপুর ব্লক মৎস্য দপ্তরের উদ্যোগে ও সালানপুর পঞ্চায়েত সমিতির সহায়তায় সাইকেল ও মাছ রাখার আইসলেট বক্স প্রদান করা হয়। যাতে তারা তাদের মাছ আইসলেট বক্সে রেখে সাইকেল চালিয়ে গ্রামে গ্রামে ঘুড়ে মাছ বিক্রি করতে পারেন।

সেই মোতাবেক পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লক মৎস্য দপ্তরের উদ্যোগে এদিন চোদ্দ জন মৎস্য ব্যবসায়ীদের হাতে সাইকেল সহ মাছ মজুত করে রাখা আইসলেট বক্স গুলি তুলে দিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি ,ব্লক আধিকারিক অদিতি বসু, পঞ্চায়েত সমিতির সহসভাপতি বিদ্যুৎ মিশ্র জেলাপরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, জেলাপরিষদের সদস্য কৈলাসপতি মন্ডল, সমাজসেবী ভোলা সিং এবং মৎস দফতরের আধিকারিক প্রবীর মজুমদার, বাবলু ঘাসি প্রমুখ।

এদিন এই অনুষ্ঠানে সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি জানান বেকার যুবকদের স্বনির্ভর ও তাদের জীবিকা নির্বাহের সহযোগিতায় মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় সালানপুর ব্লকের বিভিন্ন পঞ্চায়েতের ১৪ জন মৎস ব্যবসায়ীদের হাতে বাই সাইকেল ও আইসলেট বক্স প্রদান করা হল।বাই সাইকেল সহ আইসলেট বক্স পেয়ে খুশি ব্যবসায়ীরা।