BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা উৎপাদিত 300 তম রেল ইঞ্জিন কে রওয়ানা করলেন রেল বোর্ডের চেয়ারম্যান

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-চিত্তরঞ্জন রেল ইঞ্জিন ফ্যাক্টরি (চিরেকা) এর ভিআইপি লোকো সাইডিং থেকে 15ই ডিসেম্বর চিত্তরঞ্জন এর উৎপাদিত অমৃত মহোৎসবের জন্য 300 তম রেল ইঞ্জিন, ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সুনীত শর্মা, চেয়ারম্যান তথা সিইও রেলওয়ে বোর্ডের দ্বারা পতাকা দেখিয়ে উদ্বোধন করা হল। সতীশ কুমার কাশ্যপ, মহাব্যবস্থাপক/চিরেকার অগাস্ট উপস্থিতিতে, চিরেকা দ্বারা নির্মিত 300তম রেলওয়ে ইঞ্জিন WAG-9HC (33150) চলতি অর্থবছর 2021-22-এ জাতির সেবায় নিবেদিত হয়েছিল।.

এই অনুষ্ঠানে সঞ্জীব মিত্তল,এমআই এবং এমটিআরএস, রেল লিঙ্কের কর্মকর্তা এবং রেলওয়ে বোর্ডের সদস্য সহ চিরেকার সমস্ত বিভাগীয় প্রধান, কর্মকর্তা, সুপারভাইজার এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। মি:শর্মা তার ভাষণে এই কৃতিত্বের জন্য চিরেকার জেনারেল ম্যানেজার, নিবেদিত প্রাণ কর্মচারী সুপারভাইজার এবং কর্মকর্তাদের উৎসাহী দলের প্রচেষ্টার প্রশংসা করেন এবং পুরো দলকে অভিনন্দন ও অভিনন্দন জানান।তিনি বলেছিলেন যে মিঃ কাশ্যপের নেতৃত্বে টিম চিরেকা সরবরাহের সীমাবদ্ধতা এবং অন্যান্য চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে খুব অল্প সময়ের মধ্যে এই কৃতিত্ব অর্জন করেছে, তাও এমন সময়ে যখন দেশ এবং ভারতীয় রেলওয়ে কঠিন এবং চ্যালেঞ্জিং সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এই সাফল্য দলের দৃঢ় সংকল্প এবং নিবেদিত পরিশ্রমের ফল।চিরেকা বরাবরই রেল ইঞ্জিন উৎপাদনের ক্ষেত্রে অগ্রণী। চিরেকায় আধুনিক প্রযুক্তির ইঞ্জিনও তৈরি হচ্ছে।

চেয়ারম্যান আশা প্রকাশ করেন যে চিরেকা চলতি অর্থবছর 2021-22-এ তার নির্ধারিত লক্ষ্যমাত্রা অতিক্রম করতে সক্ষম হবে, বিগত বছরের রেকর্ডগুলিকে ছাড়িয়ে যাবে।
মহাব্যবস্থাপক/চিরেকা তার ভাষণে বলেছিলেন যে আমাদের নিবেদিত দল কোভিডের সময় সরবরাহ এবং অন্যান্য বাধার মুখোমুখি হওয়া সত্ত্বেও এই সাফল্য অর্জন করেছে। এতে মাননীয় চেয়ারম্যান CRB এর দিকনির্দেশনার ভূমিকাও মূল্যবান। এই উপলক্ষ্যে, কোভিড -১৯ এর সুরক্ষা এবং সতর্কতার নিয়মগুলিও অনুসরণ করা হয়েছিল।

Leave a Reply