ASANSOL

আসানসোল সিবিআইয়ের বিশেষ আদালতে অনুব্রত মন্ডলের নামে ৩৫ পাতার চার্জশিট জমা দেবে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ গ্রেফতার হওয়ার ৫৬ দিনের মাথায় গরু পাচার মামলায় ধৃত বীরভূমের তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মন্ডলের নামে আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে চার্জশিট জমা পড়বে কিছুক্ষনের মধযেই। শুক্রবার এই চার্জশিট জমা দেওয়ার জন্য এসেছে সিবিআইয়ের টিম। গরু পাচার মামলায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তকারী অফিসার বিচারক রাজেশ চক্রবর্তীর কাছে ৩৫ পাতার চার্জশিট জমা দিয়েছেন। জানা গেছে, এই চার্জশিটে অনুব্রত মন্ডলের সঙ্গে এনামুল হক ও সায়গল হোসেনের সরাসরি যোগ রয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও সিবিআইয়ের এদিনের দেওয়া চতুর্থ সাপ্লিমেন্টরি চার্জশিটে অনুব্রত মন্ডলের ৫৩ টি সম্পত্তির দলিলের উল্লেখ রয়েছে। এছাড়াও তার ১৮ কোটি টাকার ফিক্স ডিপোজিটেরও কথা বলা হয়েছে। পাশাপাশি আরো জানা গেছে, এই চার্জশিটে অনুব্রত মন্ডলের একাধিক ব্যাঙ্ক একাউন্টের কথাও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বলেছে।
প্রসঙ্গতঃ, বর্তমানে গরু পাচার মামলায় গ্রেফতার হয়ে অনুব্রত মন্ডল আসানসোল জেল বা বিশেষ সংশোধনাগারে রয়েছেন। গত ১১ আগষ্ট বীরভূমের শাসক দলের জেলা সভাপতিকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছিলো সিবিআই। তারপর দুদফায় মোট ১৪ দিন সিবিআইয়ের হেফাজতে ছিলেন অনুব্রত মন্ডল।


অন্যদিকে, গরু পাচার মামলায় গ্রেফতার হয়ে অনুব্রত মন্ডলের সঙ্গে আসানসোল জেলে রয়েছে তারই প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন।
এর আগে সিবিআই এই গরু পাচার মামলায় তিনটি চার্জশিট জমা দিয়েছেন আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে। সেইসব চার্জশিটে মোট ১৩ জনের নাম ছিলো।
অন্যদিকে, শুক্রবারই গরু পাচার মামলায় আসানসোল জেলে এসে সায়গল হোসেনকে জেরা করার কথা অন্য কেন্দ্রীয় সংস্থা ইডির। তারজন্য দিল্লি থেকে ইউির উচ্চ পদস্থ অফিসাররা আসানসোলে ইতিমধ্যেই এসে পৌঁছেছেন।

Leave a Reply