BARABANI-SALANPUR-CHITTARANJAN

বিসর্জনে গিয়ে বাজি ফাটাতে যাওয়ায় হল জীবনের কাল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- কালী ঠাকুর বিসর্জনে গিয়ে বাজি ফাটাতে যাওয়ায় হল জীবনের কাল ।কে জানে যে কালী মুর্তি বিসর্জন করতে গিয়ে নিজেকেই সংসার থেকে সকলের দূরে সরে বিসর্জন হতে ।যদি জানাই থাকত তাহলে কি বাজী ফাটাতে যেত । বাজী ফাটাতে গিয়ে মৃত্যু হল সালানপুর থানার রূপনারায়নপুর আমডাঙ্গা এলাকার বাসিন্দা সুমন মজুমদার্ব।তার মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

file photo

জানা গেছে বৃহস্পতিবার ভাইফোঁটার রাতে আমডাঙ্গা অগ্রতি সঙ্ঘের কালি মূর্তি বিসর্জন করতে কেন্দুয়াডি পুকুরে গিয়েছিল সেখানে গিয়ে আতশবাজি পোড়ানোর সময় মুখের একদিকে গুরুতর চোট আসে ।যার কারনে সুমনকে ক্লাবের সঙ্গীসাথী ও রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ তড়িঘড়ি দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতাল হেলথ ওয়ার্ডএ নিয়ে ভর্তি করা হয় ।কিন্তু সেখান চিকিৎসকরা দেখেন যে সুমনের নাক ,কান ,চোখ সহ মুখের একদিকটা প্রায় নষ্ট হয়ে যায় এবং অনেকটাই রক্ত ক্ষয় হয় ।

তবে বৃহস্পতিবার চিকিৎসক ছোট একটি অপারেশন করলেও । শনিবার সকালে হাসপাতালেয় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তিনি এলাকায় খুব পরিচিত মুখ।সকলের সুবিধা অসুবিধায় ঝাঁপিয়ে পড়তেন ।চিত্তরঞ্জন কারখানায় চাকরি করতেন তিনি ।সংসারে তার একটি মেয়ে ও স্ত্রীকে পেছনে ফেলে চলে গেলেন।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

Leave a Reply