RANIGANJ-JAMURIA

মেমারি থেকে চুরি যাওয়া ট্রাক রানীগঞ্জে বিক্রি করতে এসে ধরা পড়ল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার মেমারি থেকে চুরি যাওয়া দশ চাকার ট্রাক খনি অঞ্চল রানীগঞ্জে বিক্রি করতে এসে পুলিশের জালে ধরা পড়ল এই ট্রাক চুরি চক্রের চার অভিযুক্ত। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত 10 দিন আগে পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকা থেকে চুরি যায় ডাবলু বি 41 সি 8041 নাম্বারের এই দশ টাকার চাকার ট্রাকটি। এদিকে এই ট্রাকটি চুরি করে তার ওপর একটি নকল নাম্বার সাটিয়ে শুক্রবার রাত্রে 19 নম্বর জাতীয় সড়কের বাঁশড়া মোড়ে কাছে ট্রাকটি দাঁড় করিয়ে, ট্রাকটি অন্যত্র বিক্রির উদ্দেশ্যে দুষ্কৃত দল মতলব করার সময়, রানীগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশের বিশেষ নজরদারি দল, গোপন সূত্রে খবর পেয়ে অতর্কিতে এই চুরির ট্রাক পাচার করার আগেই চার অভিযুক্ত কে ধরে ফেলে।

শনিবার ধৃত চার অভিযুক্ত কেই আসানসোল জেলা আদালতে তোলা হলে পুলিশ তাদের নিজেদের হেফাজতে চাইলে বিচারক তাদের তিন দিনের পুলিশে হেফাজতের নির্দেশ দেন। জানা গেছে ধৃতরা হল বছর একত্রিশের কুলটির চিনা কুড়ির বাসিন্দা দীপক সিং, জানা গেছে এই দীপক এক কুখ্যাত ট্রাক চোর, এর আগে বেশ কয়েকটি থানা এলাকাতে ট্রাক চুরি সহ একাধিক চুরির অভিযোগে ধরা পড়ে সে।

এবার জানুয়ারি মাসে জেল থেকে ছাড়া পায় দীপক, আর তারপরেই থানায় হাজিরা দিতে দিতেই ফের ট্রাক চুরি করে এই দীপক, তার সঙ্গী জামালপুরের বাসিন্দা বছর একুশের কার্তিক দে কে সঙ্গে নিয়ে। পরে সেই চুরির ট্রাক শিল্পাঞ্চলে বিক্রির উদ্দেশ্যে নিয়ে এসে, রানীগঞ্জের শালডাঙ্গার বাসিন্দা ব্রীজেস ভগত ও শিশু বাগানের বাসিন্দা রঞ্জিত ভরমা কে নিয়ে এই ট্রাকটি অন্যত্র বিক্রির উদ্দেশ্যে মতলব করার সময়ই, পুলিশ এই ট্রাক চুরির বিষয়ে জানতে পেরেই তাদের অতর্কিতে ধরে ফেলে।

শনিবার রাত্রে পুলিশ ধৃতদের ফের নিজেদের হেফাজতে নিয়ে কোন কোন চুরির ঘটনায় তারা যুক্ত রয়েছে ও কি কি ঘটনা তারা ঘটিয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে।

Leave a Reply