ASANSOL

জেলা তৃনমুল কংগ্রেসের বিজয়া সম্মেলন, পুরভোট ও লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলাদলি ভুলে একজোট হওয়ার পরামর্শ জেলা নেতৃত্বর

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ শনিবার আসানসোলের রবীন্দ্র ভবনে বিজয়া সম্মিলনের আয়োজন করা হয়। সামনেই আসানসোল পুরনিগমের নির্বাচন। তারপর ২০২৪ সালে লোকসভা ভোট। এদিনের বিজয়া সম্মেলন থেকে দলাদলি ও কোন্দল ভুলে দুই ভোটে দলকে জেতানোর জন্য সব স্তরের নেতা ও কর্মীদের একজোট হয়ে ময়দানে নামার বার্তা দিলেন জেলা নেতৃত্ব।

তৃনমুল কংগ্রেসের বিজয়া সম্মেলন


এখানে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু, পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি অশোক রুদ্র, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, রানিগঞ্জের বিধায়ক তাপস ব্যানার্জি, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় দুর্গাপুরের বিধায়ক প্রদীপ মজুমদার প্রমুখ। পাণ্ডবেশ্বর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, আসানসোল পুরনিগমের প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, বিশ্বনাথ পাডিয়াল, আসানসোল পৌর কর্পোরেশনের প্রশাসনিক বোর্ডের সদস্য চন্দ্রশেখর কুন্ডু, মানস দাস, মীর হাশিম, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের সভাপতি মিনাতি হাজরা । এছাড়াও ছিলেন জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক মন্ডল প্রমুখ।

বিজয়া সম্মেলন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন যে বা যারা বিধান সভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলো ঈশ্বর তাদের বুদ্ধি দিন। ভি শিবদাসন ওরফে দাসু বলেন যে আসন্ন নাগরিক নির্বাচনকে সামনে রেখে বুথ স্তর পর্যন্ত টিএমসির সংগঠনকে শক্তিশালী করার প্রয়োজন রয়েছে। তিনি দলে দলাদলি না করে একজোট হয়ে ভোটের লড়াইয়ে নেমে পড়ার আহ্বান জানান। জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় তৃণমূলের সমস্ত শাখা সংগঠনের প্রতিনিধিদের ধন্যবাদ জানানোর পাশাপাশি আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে লড়াই করার নির্দেশ দেন।

ASANSOL में सड़क हादसा, ऑटो चालक समेत 2 की मौत 

SAIL NEWS PAY REVISION : दीवाली, छठ बीता, अब एरियर कब ?

Leave a Reply