RANIGANJ-JAMURIA

কারখানার পণ্যবাহী ট্রাকের ধাক্কায় আহত মহিলা, ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা কারখানা চত্বরে

বেঙ্গল মিরর, জামুড়িয়া : কারখানার পণ্যবাহী ট্রাকে চাপা পড়ে আহত হয় এক মহিলা কর্মী এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় কারখানা চত্বরে। রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।
বৃহস্পতিবার জামুড়িয়া শিল্প তালুকের সুপার স্মেল্টার্স লিমিটেড কারখানায় এক আদিবাসী মহিলা শ্রমিককে ধাক্কা মারে ওই কারখানার পণ্যবাহী একটি ট্রাক। স্থানীয় সূত্রে জানা গেছে স্থানীয় আখলপুর কোড়া পাড়ার বাসিন্দা রথি কোড়া(42) কারখানায় ক্যান্টিনে কাজ করেন।

আজ সকাল আটটার সময় ডিউটি জয়েন করে হাজরি করে ক্যান্টিন যাবার সময় তার ওপরে কারখানার পণ্যবাহী গাড়ি চেপে যায়। সাথে সাথে কারখানা কর্তৃপক্ষের পক্ষ থেকে তাকে দূর্গাপুর হেলথ ওয়াল্ড এ চিকিৎসার জন্য পাঠানো হয়। কিন্তু দীর্ঘ বেশ কয়েক ঘন্টা কেটে গেলেও পেশেন্টের কন্ডিশন কি আছে সেটা কারখানা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঠিকমত না বলার জন্য এবং কারোর সাথে যোগাযোগ না করার জন্য উত্তেজিত হয়ে পড়ে জনতা।

এর পরেই কারখানার গেট বন্ধ করে এবং পন্যবাহী যানবাহন বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয়রা। এরপর ঘটনাস্থলে জামুড়িয়া থানা আধিকারিক সঞ্জীব দে এসে বিক্ষোভকারিদের বুঝিয়ে যান চলাচল স্বাভাবিক করে এবং যথাযথ ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দেন।

Leave a Reply