ASANSOLASANSOL-BURNPUR

বার্নপুরে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ, উত্তেজনা

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত, বার্নপুর : ( Asansol Burnpur News ) বার্নপুরে তৃণমূলের (AITC) ব্যানার ছেড়া ঘিরে উত্তেজনা। হিরাপুর থানার অন্তর্গত বার্নপুরের বিভিন্ন এলাকায় আসানসোল পৌর কর্পোরেশনের ৭৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী অশোক রুদ্রের (ASHOK RUDRA) প্রচারের জন্য লাগানো ব্যানার ছিঁড়ে যাওয়ায় রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি মৌখিক ভাবে জানান হয়েছে ।

तृणमूल का बैनर फाड़ा

তৃণমূল নেতারা বলছেন, গভীর রাতের অন্ধকারে বার্নপুর শহরের এবিটাইপ বাড়ি ময়দানে তৃণমূল কংগ্রেসের ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে। তৃণমূল প্রার্থী অশোক রুদ্র ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিঁড়ে ফেলা হয়েছে।

এ ব্যাপারে তৃণমূল প্রার্থী অশোক রুদ্র বলেন, তিনি বাইরে রয়েছেন, ঘটনা জেনেছেন। বিভিন্ন স্তরে প্রয়াস চালানো হচ্ছে এই ঘটনার পেছনে কারা যুক্ত এবং তারা কি চান না যে শহরে শান্তি বিরাজ করুক , প্রতিপক্ষ যাই করুক জয় মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক কাজের হবে। তিনি বলেন, এর পেছনে বিরোধী দল রয়েছে, ঘটনাটি নির্বাচন কমিশন ও পুলিশকে জানানো হয়েছে। বিরোধীদের পায়ের তলার মাটি সরে যাচ্ছে এবং হার নিশ্চিত জেনে এই সমস্ত কাজ করছে।

Leave a Reply