RANIGANJ-JAMURIA

সার্কাসের ময়দানে জনসচেতনতা বৃদ্ধির উদ্যোগ নিল রানীগঞ্জ ট্রাফিক গার্ডের পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার সার্কাসের ময়দানে জনসচেতনতা বৃদ্ধির উদ্যোগ নিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের রানীগঞ্জ ট্রাফিক গার্ডের পুলিশ। মঙ্গলবার রাত্রে রানীগঞ্জ ট্রাফিক গার্ডের পক্ষ থেকে এক অভিনব উপায়ে জনসচেতনতা বৃদ্ধির উদ্যোগ নেন ট্রাফিক গার্ডের পুলিশ।

এদিন রানীগঞ্জের সিয়ারসোল রাজ ময়দানের সার্কাস চলাকালীন ট্রাফিক গার্ডের পক্ষ থেকে সেভ ড্রাইভ সেভ লাইফ এই অভিযানকে সফল করার লক্ষ্যে, যানবাহন নিরাপদে চালানোর বিষয় প্রসঙ্গ উপস্থাপন করে ট্রাফিক গার্ডের ওসি চিত্ততোষ মন্ডল। উপস্থিত থাকতে দেখা যায় এসিপি ট্রাফিক টু প্রদীপ মন্ডল কেও। তারাই এদিন সার্কাস ক্যাম্পাসের মধ্যেই প্রজেক্টর এর মাধ্যমে জয়েন্ট স্কিনে দেখান, কোন কোন বিধি নিষেধ না মানলে কি শাস্তি বিধান রয়েছে ও কেন মানা উচিত এসব নিয়ম নীতি। তা এক এক করে প্রজেক্টর এর মাধ্যমে তুলে ধরেন তারা। সমস্ত ওই বিষয়গুলি স্পষ্ট করে দেন ট্রাফিক ওসি চিত্ততোষ মন্ডল।

এদিন সার্কাসের ময়দানে প্রথমে পুলিশ প্রশাসনের হঠাৎ এ ধরনের উপস্থাপনে জনগণ কিছুটা হতচকিত হলেও নিজেদের সতর্কতার বিষয়গুলি যখন এক এক করে জানতে পারেন সেই সকল বিষয় দেখেই সম্ভবত খুশি হয় সার্কাসে আসা আগত দর্শক। পুলিশের এই বিশেষ উদ্যোগ সাধুবাদ ও জানাই অনেকে।

Leave a Reply