ASANSOL

গরু পাচার কুলটি বিজেপি বিধায়ক ও পুত্র যোগ অভিযোগ জানাতে পুলিশ কমিশনারের কাছে যাবে জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ গরু পাচারের সঙ্গে কুলটি বিধানসভার বিজেপি বিধায়ক ডাঃ অজয় পোদ্দার ও তার ছেলে কেশব পোদ্দারের যোগের অভিযোগ উঠেছে। পঞ্চায়েত নির্বাচনের আগে এই বিষয়টিকে একেবারে হালকা ভাবে নিতে চাইছে না পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব।
গোটা বিষয়টি নিয়ে তদন্ত দাবি করে আগামী সোমবার আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তমের কাছে অভিযোগ জানাতে যাবেন তৃনমুল কংগ্রেসের নেতারা।

শনিবার সন্ধ্যায় আসানসোলের জিটি রোডের রাহালেন মোড় সংলগ্ন জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এই কথা জানান জেলা সভাপতি বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। এই সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু, আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, দলের জেলা চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়, বিধায়ক হরেরাম সিং, শ্রমিক নেতা প্রভাত চট্টোপাধ্যায়, যুব সংগঠন সভাপতি কৌশিক মন্ডল, মহিলা সংগঠনের জেলা সভানেত্রী অসীমা চক্রবর্তী, ছাত্র সংগঠন সভাপতি অভিনব মুখোপাধ্যায়।


মলয় ঘটক বলেন, কথায় কথায় তৃনমুল কংগ্রেসের নেতা ও মন্ত্রীদের বিরুদ্ধে কোন অভিযোগ উঠলে তার তদন্ত শুরু কিলরছে সিবিআই ও ইডি। হতে পারে তা আদালতের নির্দেশে হচ্ছে। আমরা চাই কুলটির বিজেপি বিধায়ক ও ছেলের বিরুদ্ধে গরু পাচারের সঙ্গে যোগাযোগের অভিযোগ উঠেছে তা তদন্ত করা হোক। সে যে কোন এজেন্সি করুক। আমাদের কোন আপত্তি নেই।


জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী আরো বলেন, কথায় কথায় মুখ্যমন্ত্রী মমতা ও তৃনমুল কংগ্রেসকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। তাহলে কি রাজ্য সরকার কোন তদন্ত করবে? এই প্রশ্নের উত্তরে মন্ত্রী ও জেলা সভাপতি বলেন, আদালত তো তা করতে দেবেনা। তা তো কয়লা পাচার মামলায় দেখা গেছে।

Leave a Reply