ASANSOLKULTI-BARAKAR

একই নম্বর প্লেট লাগানো তিনটি ট্রাকসহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ

বেঙ্গল মিরর,কাজল মিত্র/ সৌমিত্র গাঙ্গুলী, কুলটি ঃঃ- আসানসোলের কুলটি থানার পুলিশ একই নম্বর প্লেট লাগানোর তিনটি ট্রাক উদ্ধার করে ও দুজনকে গ্রেফতার করে তাদের আদালতে পাঠানো হবে রবিবার। আদালত থেকে পুলিশ হেফাজতে নিয়ে আরো তথ্য জোগাড় করবে কুলটি থানার পুলিশ।
গত 2020 সালে ট্রাক নিখোঁজের অভিযোগ কোর্ট কমপ্লেন মারফত দায়ের করা হয়। তারপর কুলটি থানার পুলিশ তদন্তে নেমে খবর পাই যে কুলটি এলাকাতে ৩টি ট্রাক একই নম্বর প্লেট লাগিয়ে চলছে। এরপর কুলটির চিনাকুড়ি ও কুলটি শহর থেকে ৩টি একই নম্বর প্লেট লাগানো ট্রাক উদ্ধার করে কুলটি থানার পুলিশ।

এর পর তদন্তে উঠে আসে 2020 সালে ট্রাক নিখোঁজের অভিযোগ করেন কোর্টে অভিযোগের মারফত ধর্মেন্দ্র সাও। এর পর কুলটি থানার পুলিশের হাতে চাঞ্চল্ল কর তথ্য উঠে আসে। মিথ্যে ট্রাক চুরির অভিযোগ দায়ের করে একই নোম্বর প্লেট লাগিয়ে ৩ টে ট্রাক চালাচ্ছিল ধর্মেন্দ্র। পুলিশ অভিযোগকারিকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে চ্যাঞ্চলকর তথ্য। ট্রাকের ফাইন্যান্সের টাকা না দেয়ার জন্য এই মিথ্যা ট্রাক চুরির অভিযোগ কোর্ট থেকে করেন আভিযোগকারী। পুলিশ এই ঘটনায় অবিলম্বে দুজন কে গ্রেফতার করে। ঘটনার বিষয় কুলটি থানাতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসিপি কুলটি ওমর আলী মোল্লা বলেন, পুলিশ আরো তদন্ত করে দেখছে আরো কেউ ঘটনাতে জড়িত আছে কিনা। বা কী ভাবে ৩টি ট্রাক একই নম্বর প্লেট লাগিয়ে কী ভাবে চলছিলো কতদিন চলছিল তাও ক্ষতিয়ে দেখছে পুলিশ।।

Leave a Reply