ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANLatest

বন্ধ ঘরে থেকে অবসরপ্রাপ্ত কর্মীর মৃতদেহ উদ্ধার

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর:- সালানপুর ব্লকের রূপনারায়ণ পুরের পিঠাকিয়ারি দুর্গা মন্দির সংলগ্ন এলাকার একটি বাড়ি থেকে চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার অবসরপ্রাপ্ত কর্মীর মৃত দেহ উদ্ধার করা হলো।আর মৃতদেহ আগলে ঘরের মধ্যে প্রায় বস্ত্রহীন উন্মাদ অবস্থায় বসে রয়েছেন মানসিক ভারসাম্যহীন তার স্ত্রী ও মেয়ে।


জানা যায় মৃত ব্যক্তির নাম মিলন কান্তি বিশ্বাস (৮০)চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার অবসর প্রাপ্ত কর্মী ছিলেন, বউ ও মেয়েকে নিয়ে একাই বাড়িতে বসবাস করতেন,বাজার ও পেনশন ছাড়া বাড়ি থেকে বেশি বাইরে বের হতেন না তিনি।


প্রতিবেশীদের কাছে থেকে জানা যায় কালীপুজোর পর থেকে তাদের পরিবারের কাউকে বাইরে দেখতে পাওয়া যাচ্ছিল না। তাই সন্দেহ জাগে এলাকার মানুষ জনের শেষ পর্যন্ত স্থানীয়রা বুধবার দিন রূপনারায়ানপুর পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা বর্তমান সংসদ সদস্য অসীম ঘোষকে খবরদেন।

অসীম ঘোষ স্থানীয় মানুষজনকে সঙ্গে নিয়ে মিলনকান্তি বিশ্বাসের বাড়ির বাইরে থেকে বহুবার ডাকাডাকি করে ভেতর থেকে কারো কোন সাড়া পাওয়া ফলে খবর দেওয়া হয় সালানপুর থানার ইনচার্জ পবিত্র গাঙ্গুলি,রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ সিকান্দার আলম এবং সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিংকে,তাদের যৌথ প্রচেষ্টায় বাড়ির মুখ্য দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে দেখা যায় বৃদ্ধ মিলন কান্তি বিশ্বাস মৃত অবস্থায় পড়ে রয়েছেন মাটিতে আর ঘরের মধ্যে বস্ত্রহীন উন্মাদ অবস্থায় তার স্ত্রী ও মেয়ে মৃতদেহটি ঘিরে বসে রয়েছেন।


দ্রুততার সঙ্গে মিলনকান্তি বাবুর মৃতদেহটি আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।
মিলনকান্তি বিশ্বাসের স্ত্রী ও মেয়েকে প্রাথমিক চিকিৎসার জন্য পিঠাকিয়ারি উপ স্বাস্থ কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।
এই বিষয়ে ভোলা সিং জানান যেহেতু তার পরিবারের সদস্যদের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই তাই মিলনকান্তি বাবুর দেহটি ময়নাতদন্তের পরে কাল্লা বৈদ্যুতিক চুল্লিতে দাহ করা হবে তাছাড়া তার স্ত্রী ও মেয়েকে পুরুলিয়ার এক মানসিক হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করা হবে।

Leave a Reply