ASANSOLBengali News

তেইশ কেজি গাঁজাসহ পাঁচজন গ্রেফতার

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল।  উত্তর থানার ঝিংরি মহল্লা ফাঁড়ির পুলিশ তেইশ কেজি গাঁজাসহ পাঁচজনকে গ্রেফতার করল। এদের কাছ থেকে একটি গাড়িও উদ্ধার করা হয়েছে। এই পাঁচজনই উত্তর আসানসোলের বাসিন্দা।

পুলিশ এবং সূত্র থেকে জানা যাচ্ছে দু’দিন আগেই গুরুদুয়ারা প্রবন্ধ কমিটির পক্ষ থেকে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করা হয়েছিল আসানসোলের এবং বানপুর এর বিভিন্ন জায়গায় গাঁজা চরস সহ নানান নেশার দ্রব্য এনে সেগুলো ছড়িয়ে দেয়া হচ্ছে তরুণ এবং যুবকদের মধ্যে। এই কাজে লছিপুর এবং উত্তর আসানসোলের একাধিক ব্যক্তি যুক্ত বলেও তারা পুলিশকে জানিয়ে ছিলেন ।

এই অভিযোগ পাওয়ার পর উত্তর থানার পুলিশ তারা তদন্তে নেমে মঙ্গলবার রাতে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে তেইশ কেজি গাঁজা পাওয়া গেছে। একটি গাড়ীও উদ্ধার হয়েছে । বুধবার তাদের আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশ হেফাজতে চাওয়া হয়েছিল। কেননা পুলিশের ধারণা এটা একটা খুব বড় চক্র ।আদালত সাতদিনের জন্য তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে বলে জানা গেছে।

 উল্লেখ্য এবারের নির্বাচনের আগেই উত্তর আসানসোলের তৃণমূলের ব্লক সভাপতি উৎপল সিনহা সাংবাদিক সম্মেলন করে এই মাদক পাচারকারীদের বিরুদ্ধে অভিযোগ এনে পুলিশকে ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছিলেন।

Leave a Reply