AMC POLLASANSOL

বিজেপিকে কেউ আর গুরুত্ব দেয়না, মন্তব্য তৃনমুল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষের

রানিগঞ্জ, জামুড়িয়া ও কুলটি এলাকার প্রার্থীদের নিয়ে সভা

বেঙ্গল মিরর, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৭ ফেব্রুয়ারিঃ হাতে আর মাত্র কয়েকটা দিন। আগামী ১২ ফেব্রুয়ারি আসানসোল পুরনিগমের ভোট। তাই এখন শাসক থেকে বিরোধী দল সব প্রচার চলছে একবারে তুঙ্গে।
সোমবার সকালে দলের প্রার্থীদের সমর্থনে প্রচার করতে আসানসোলে আসেন তৃনমুল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ( Saayoni ghosh)
এদিন প্রথমে তিনি আসানসোল পুরনিগমের রানিগঞ্জ পুর এলাকার দলের ১১জন প্রার্থীকে নিয়ে কর্মীসভা করেন। রানিগঞ্জের পাঞ্জাবি মোড় সংলগ্ন এলাকায় হওয়া সেই সভায় দলের প্রার্থীদের নিজেদের ওয়ার্ডে জেতার জন্য পরামর্শ দেন রাজ্যের তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী।


সেখানে বিরোধী দল বিজেপি নেতাদের মন্তব্য করা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের তিনি বলেন, অর্জুন সিংয়ের কথা শুনে বিজেপিকে এখন কেউ সিরিয়াসলি নেয় না বা গুরুত্ব দেয় না। খবরে থাকার জন্য কিছু বলতে হয় তাই তারা বলছে। তার জবাব মানুষ ২০২১ এর বিধানসভা ভোটে দিয়েছেন । আসানসোল পুরনিগমের মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে আরো একবার তার জবাব দিবে। পুর ভোটে জিতে আসানসোল পুরনিগমে তৃণমূলের বোর্ড গঠন করবে, তাই অর্জুন সিং, জিতেন্দ্র তেওয়ারি ও শুভেন্দু অধিকারী কি বলল , তা নিয়ে তৃণমূল কংগ্রেসের কোন মাথা ব্যাথা নেই। ভোট শান্তিপূর্ণ ভাবে হবে এবং মানুষ তৃণমূলকেই ভোট দেবে।


এরপর সায়নী ঘোষ আসানসোল পুরনিগমের জামুড়িয়া পুর এলাকার ১৩ জন দলের প্রার্থীকে নিয়ে জামুড়িয়ার টাউন হলে একটি সভা করেন। সেই সভা শুরুর আগে সায়নী রবিবার প্রয়াত হওয়ায় লতা মঙ্গেশকরের ছবিতে মালা দিয়ে তার প্রতি শ্রদ্ধা জানান। সেই সভায় তিনি দলের সব প্রার্থীকে জেতার জন্য নিজেদের দায়িত্ব পালন করার পরামর্শ দেন। রানিগঞ্জ ও জামুড়িয়ার দুই সভায় ছিলেন জেলা সভাপতি বিধান উপাধ্যায়, রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের দলের আহ্বায়ক ভি শিবদাসন তরফে দাসু, দুই বিধায়ক তাপস বন্দোপাধ্যায় ও হরেরাম সিং সহ অন্যান্যরা।
এদিন বিকেলে সবশেষে সায়নী ঘোষ কুলটি ডিসেরগড়ে কুলটি পুর এলাকার ২৮ জন দলীয় প্রার্থীদের নিয়ে একটি সভা করেন।

তৃণমূলের টিকিট পাওয়া মানে রেজিস্ট্রার তোলাবাজের সার্টিফিকেট পাওয়া” রাজ্য জুড়ে ক্ষোভ নিয়ে কটাক্ষ বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের

Leave a Reply