ASANSOLASANSOL-BURNPURLatestPolitics

লোকাল ট্রেন চালু করার দাবিতে বার্নপুর স্টেশনে তৃণমূলের বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: লোকাল ট্রেনের দাবিতে তৃণমূলের বিক্ষোভ। রবিবার আদ্রা ডিভিশনে লোকাল ট্রেন চালু করার দাবিতে বার্নপুর স্টেশনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এই বিক্ষোভের নেতৃত্বে ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা আসানসোল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের সদস্য অশোক রুদ্র।

তৃণমূল নেতা অশোক রুদ্র বলেন, স্থানীয় ট্রেন চলাচল না করায় সাধারণ মানুষ অনেক সমস্যায় পড়ছেন। বিশেষত দরিদ্র ও মধ্যবিত্ত মানুষেরা অসুবিধের সম্মুখীন হচ্ছেন। আদ্রা মণ্ডল ট্রেন চলাচলের জন্য পুরুলিয়া এবং বাঁকুড়া জেলা থেকে বিপুল সংখ্যক শ্রমিক জীবিকা নির্বাহের জন্য প্রতিদিন আসানসোল শিল্পাঞ্চলে আসতেন। ট্রেন চলাচল বন্ধ থাকায় তারাও সমস্যায় পড়ছেন। ট্রেন চলাচল চালু না হওয়ায় আসানসোল ও বার্নপুর অঞ্চলের মানুষ পুরুলিয়া – বাঁকুড়া যেতে – আসতে পারছে না।


অশোক রুদ্র আরো বলেন যে, মোদী সরকার কেবলমাত্র পুঁজিপতিদের সেবায় নিয়োজিত রয়েছে। সাধারণ মানুষের জন্য তাঁর কোনও উদ্বেগ বা চিন্তা নেই। এদিকে লকডাউনের শেষপর্বে ট্রেনের ভাড়াও এক চতুর্থাংশ বাড়ানো হয়েছে। ওই ডেপুটেশন দেওয়ার সময় তৃণমূল কংগ্রেস নেতা অমিত সেন, বিনোদ যাদব, সমিত মাঝি প্রমুখ তৃণমূল নেতা উপস্থিত ছিলেন।

Leave a Reply