ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

দেন্দুয়ায় ফের চারটি দোকানের ছাদ ভেঙে চুরি এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর থানার দেন্দুয়া এলাকায় একের পর এক চুরির ঘটনা যেন থামার নামই নিচ্ছে না। লাগাতার চুরির ঘটনায় এলাকার দোকানদারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার সকালে দেন্দুয়া রামডি মোড় সংলগ্ন চারটি দোকানের ছাদ ভেঙ্গে চুরির ঘটনা ঘটায় চোরেরা। জানাযায়, চোরেরা একটি সেলুন ও তিনটি হোটেলের ছাদ ভেঙে নগদ টাকাসহ একটি টাকা তোলা মেশিন নিয়ে গেছে।

জানাজায় স্থানীয়রা সিলিং ভেঙে দোকানে ঢুকেছে চোরেরা। বারবার একই চুরির কারণে আতঙ্ক রয়েছে দোকানিদের মধ্যে। তারা বলছেন, পুলিশের সঠিক টহল না থাকায় বারবার এ ধরনের চুরির ঘটনা ঘটছে। সেলুনের মালিক দীনদয়াল ভান্ডারী জানান, গতকাল রাতে দোকান বন্ধ করে বাড়ি যায় কিন্তু সকালে দোকান খুলতেই দেখেন দোকানের ছাদ ভাঙ্গা সেলুনের ক্যাশ বাক্স খোলা দেখতে পান। প্রায় 1500 টাকার নগদ টাকা ও সেভিং মেশিনও নিয়ে যায় চোরেরা।


মহাদেব মাহাতো, নুকুল মাহাতো ও ঘুংরি মাহাতো নামে তিনজনের হোটেলে নগদ টাকা চুরি করেছে চোরেরা। একই চুরির খবর পেয়ে বৃহস্পতিবার সকালে সালানপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে।
তবে স্থানীয়রা পুলিশ এর ভূমিকায় প্রশ্ন তুলেছে এখনো আগের চুরির কোন কিনারা করতে পারেনি আবারো চুরির ঘটনা ঘটল ।অথচ দেন্দুয়া থেকে তিন কিলোমি দূরেই রয়েছে সালানপুর থানা ।তবুও চোরে দের আতঙ্ক থামার নাম নিচ্ছে না।

Leave a Reply