ASANSOL

Anubrata Mondal আরো ৯ কেজি ওজন কমলো, সব কিছু স্বাভাবিক

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আরো ৯ কেজি ওজন কমলো অনুব্রত মন্ডলের। সোমবার আসানসোল জেলা হাসপাতালে শারীরিক পরীক্ষার পরে জানা যায়, তার বর্তমান ওজন বা বডি ওয়েট ৯১ কেজি। এর আগে ২০২২ সালের ২০ নভেম্বর যখন জেলা হাসপাতালে অনুব্রতর শারীরিক পরীক্ষা করা হয়েছিলো শেষ বার তখন তার ওজন ১০০ কেজি ছিল। গত তিন মাসে তার ওজন কমেছে ৯ কেজি। এদিন জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগ লাগোয়া অবজারভেশন ওয়ার্ডে কেষ্ট মন্ডলের শারীরিক পরীক্ষা করার উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সুপার ডাঃ উত্তম কুমার রায়, এমারজেন্সি বিভাগের চিকিৎসক বা ইএমও ডাঃ জয়ন্ত গাঙ্গুলি, সার্জেন ডাঃ সোরেন হেমব্রোম ও ফিজিশিয়ান ডাঃ শুভজিৎ দত্ত। সকাল সাড়ে এগারোটা থেকে প্রায় ৪৫ মিনিট ধরে অনুব্রত মন্ডলের শারীরিক পরীক্ষা করা হয়।


পরীক্ষা শেষে ভারপ্রাপ্ত সুপার বলেন, চিকিৎসকেরা সবকিছু পরীক্ষা করেছেন। বড় কোন সমস্যা বা এমারজেন্সি কিছু পাওয়া যায়নি। যারজন্য ভর্তি করা যেতে পারে। রবিবার তার ফিসচুলা ফেটে গেছিলো। তাতে কিছু শারীরিক সমস্যা হয়েছিলো। বাকি সব ঠিক আছে। সুপার আরো বলেন, অনুব্রত মন্ডলের ওজন বর্তমানে ৯১ কেজি। ব্লাড প্রেশার- ১৩০/৮০, সুগার- ১১১, পালস্ – ৮৩ ও অক্সিজেন স্যাচুরেশান বা এসপিও২- ৯৯।


শারীরিক পরীক্ষার পরে পুলিশের গাড়িতে আবার অনুব্রত মন্ডলকে আসানসোল জেলে নিয়ে যাওয়া হয়।
প্রসঙ্গতঃ, ২০২২ সালে ১০ আগষ্ট যখন সিবিআই অনুব্রত মন্ডলকে গ্রেফতার করেছিলো, তখন তার ওজন ছিলো ১১৫ কেজি। অর্থাৎ জেলে থাকাকালীন অনুব্রতর ওজন গত ৬ মাসে কমেছে প্রায় ২৪ কেজি।

Leave a Reply