ASANSOL

আসানসোল-দুর্গাপুর পুলিশের ট্র্যাফিক বিশেষ সতর্কবার্তা , সাবধান থাকুন

81166 04402 নম্বরে বা পুলিশ কন্ট্রোল রুম 81166 04400 নম্বরে যোগাযোগ করে তথ্য দেওয়া যেতে পারে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : শীতের ছুটিতে মাতাল অবস্থায় গাড়ি চালানো এবং বেপরোয়া গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা বৃদ্ধির অতীতের ঘটনাগুলির পরিপ্রেক্ষিতে আসানসোল – দুর্গাপুর পুলিশ (ADPC) ট্রাফিক পুলিশ স্কুল এবং বিভিন্ন পাবলিক প্লেসে ‘সেফ ড্রাইভ’-এ সেভ লাইফ’ ​​কর্মসূচিএর আওতায় চলছে ব্যাপক সচেতনতামূলক প্রচার। অতিরিক্তভাবে, মদ্যপান করে গাড়ি চালানো, অবহেলা করে গাড়ি চালানো এবং হেলমেট বা সিট বেল্ট ছাড়া গাড়ি চালানোর বিরুদ্ধেও অভিযান চালানো হচ্ছে এবং অপরাধীদের মোটর ভেহিকল আইনের প্রাসঙ্গিক ধারার অধীনে অভিযুক্ত করা হচ্ছে।

নববর্ষের আগের দিন ও নববর্ষ উদযাপনকে বিপদমুক্ত করতে এবং বিশেষ করে পথ দুর্ঘটনা রোধে ট্রাফিক পুলিশ এডিপিসির আওতাধীন বিভিন্ন থানার সহযোগিতায় আগামীকাল ও পরশু মদ্যপ ও বেপরোয়া গাড়ি চালানোর বিরুদ্ধে কঠোর নজরদারি চালাবে অর্থাৎ ৩১শে ডিসেম্বর ও ১লা জানুয়ারি। পথ দুর্ঘটনার গুরুতর পরিণতির পরিপ্রেক্ষিতে, সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে এই প্রচারাভিযানের সময়, দোষী মোটর চালকদের এমভি আইন ছাড়াও ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় মামলা করা হবে, গ্রেপ্তার করা হবে এবং আইন অনুযায়ী তাদের যানবাহন বাজেয়াপ্ত করা হবে।

পুলিশ বলেছে যে তারা সাধারণ জনগণকে ট্রাফিক নিয়ম মেনে চলার জন্য, সতর্ক থাকার জন্য এবং যেকোন ট্রাফিক লঙ্ঘনের বিষয়ে +91 81166 04402 নম্বরে বা পুলিশ কন্ট্রোল রুমে +91 81166 04400 নম্বরে রিপোর্ট করার জন্য অনুরোধ করেছে (উভয় নম্বরই হোয়াটসঅ্যাপে সক্রিয় আছে) ADPC ট্রাফিক পুলিশ সবাইকে নববর্ষ-2024-এর শুভেচ্ছা জানায়!

Leave a Reply