PANDESWAR-ANDAL

উপনির্বাচনের আগে বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধার, রাজনৈতিক তরজা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি ( Asansol Durgapur News ) ব্যাপক সংখ্যায় আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতিকে গ্রেপ্তার করলো দুর্গাপুরের পান্ডবেশ্বর থানার পুলিশ। লোকসভা উপনির্বাচনের আগে এত বিপুল পরিমাণ অস্ত্র মেলায় বিরোধীরা সরব হয়েছে শাসকদলের বিরুদ্ধে সোমবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট পাণ্ডবেশ্বর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে দুর্গাপুরের পান্ডবেশ্বরের ডালুর বাঁধ আট নম্বর পিট এলাকায় এক সিকিউরিটি এজেন্সির কর্মীর বাড়ী থেকে ব্যাপক সংখ্যায় আগ্নেয়াস্ত্র উদ্ধার ( Arms Sized by Police ) করে। জানা গেছে সঞ্জয় মোদী নামে ঐ দুষ্কৃতী তার বাড়িতে অস্ত্র মজুদ করে রেখেছিল, পুলিশ গোপন সূত্রে খবর এই পেয়ে প্রায় ছটি দেশি পাইপগান উদ্ধার ও সত্তর রাউন্ড কাতুজ, উদ্ধার করেছে ।

সোমবারই পুলিশ সঞ্জয়কে জেরা করে পুলিশ এই ঘটনার স্থানে পৌঁছানোর উদ্যোগ নিয়েছে। সোমবারই এ বিষয়ে আসানসোল দুর্গাপুর পুলিশের অন্ডাল এসিপি তোহিত আনোয়ার জানান, পুলিশ সমগ্র ঘটনার তদন্তের জন্য অভিযুক্ত সঞ্জয় মোদিকে সোমবার দুর্গাপুর আদালতে তুলে নিজেদের হেফাজতে নিয়ে এই অস্ত্রভান্ডারের মূলে কে রয়েছেন তার মূল পান্ডাকে খোঁজার চেষ্টা চালাবেন। সোমবার এ বিষয়ে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর ডিসি পূর্ব অভিষেক গুপ্তা জানান, পুলিশ এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

সেখানেই এদিন বিরোধী রাজনৈতিক দলের সদস্যরা এই ঘটনার নেপথ্যে তৃণমূল রয়েছে এই অভিযোগ করে তৃণমূলকে কটাক্ষের সুরে বেঁধেন। ভোটের আগে সন্ত্রাসের লক্ষ্যে তৃণমূল এই অস্ত্র মজুদ করছিলো বলে অভিযোগ করেছে জেলা বিজেপি নেতৃত্ব, যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব।এইদিকে অস্ত্র উদ্ধারের এই ঘটনায় এখন ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে খনি অঞ্চলে। কিভাবে কারা কোন উদ্দেশ্যে এত বিশাল পরিমাণ অস্ত্র সেখানে মজুদ করে রেখেছিল তা নিয়ে চলছে টানা জিজ্ঞাসাবাদ।

যদিও তৃণমূল বিধায়ক তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে উল্টো অভিযুক্ত বিজেপির লোক বলে জানিয়েছেন পাণ্ডবেশ্বর বিধানসভার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী তিনি সমস্ত বিষয়ে বিজেপির যোগ সাজেশ রয়েছে বলে দাবি করেছেন তাঁর বক্তব্যে।

 

Leave a Reply