BARABANI-SALANPUR-CHITTARANJAN

তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে রূপনারায়ানপুর পলিটেকনিক গেটের সামনে বিক্ষোভ

বেঙ্গল মিরর,কাজল মিত্র :-সালানপুর ব্লকের অন্তর্গত জলটাঙ্কি স্থিত রূপনারায়ানপুর পলিটেকনিক কলেজ গেটের সামনে আধুনিক পরীক্ষা পদ্ধতিতে তথ্যপ্রযুক্তির জটিলতা থাকার কারণে এই নির্দেশিকা প্রত্যাহারের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন করা হয়। এদিন সালানপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি মিঠুন মন্ডলের নেতৃত্বে এই আন্দোলনে বহু ছাত্র জমায়েত হয়ে

এই বিক্ষোভ প্রদর্শন করেন।তাদের পক্ষ থেকে মিঠুন মন্ডল জানাযায় যে এই করনা সংকটে অনেকের পরিবারের আর্থিক সঙ্কট দেখা দিয়েছে এই পরিস্থিতিতে দুটি মোবাইল ব্যবহার করে পরীক্ষা দেওয়া তাদের অনেকের পক্ষে অসম্ভব।এছাড়াও বহু ছাত্র এমন রয়েছে যারা গ্রামে বসবাস করে সেইসব জায়গায় নেটওয়ার্ক এর ত্রুটি থাকায় তাদের পরীক্ষা দিতে অনেকটাই অসুবিধার মুখে পড়তে হয়।তাই এই আধুনিক পরীক্ষা পদ্ধতিতে জটিলতা থাকায় পড়ুয়াদের পরীক্ষা দিতে সমস্যায় পড়তে হচ্ছে।

পরীক্ষার্থীরা যাতে সঠিক নিয়মে পরীক্ষা দিতে পারে সেই ব্যবস্থা করা হোক। এবং এই নিয়ম পুনর্বিবেচনা করে প্রত্যাহার করা হোক। পরীক্ষার সঠিক মূল্যায়ন থেকে যাতে কোনো ছাত্রছাত্রী বঞ্চিত না হয় এই দাবি নিয়ে রাজ্যজুড়ে এই বিক্ষোভ চলছে।তাই এসব দাবি নিয়ে রূপনারায়ানপুর পলিটেকনিক প্রিন্সিপাল মহাশয়ের কাছে একটি লিখিত স্বারক লিপি জমা দেওয়া হয় ।
এদিন এই বিক্ষোভ কর্মসূচির মধ্যে দিয়ে উপস্থিত ছিলেন অনিতাভ বিশ্বাস, ধীরাজ প্রজাপতি, ঈশান মাজি সহ অনেকে।

ভারতীয় রেলে নতুন ভাবনা, পথ দেখালো আসানসোল ডিভিশন, ৩৫ বছর কাজ করে অবসর নেওয়া বৈদ্যুতিক ইঞ্জিনকে দেওয়া হলো নতুন রুপ

Leave a Reply