ASANSOLASANSOL-BURNPURLatestPoliticsPOLL 2021

ভোটের আগে টাকা বিলি করছে তৃনমুল কংগ্রেস, নির্বাচন কমিশনে অভিযোগ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৩ এপ্রিলঃ জেতার জন্য ভোটের আগে টাকা বিলি করছে তৃনমুল কংগ্রেস। শুক্রবার দুপুরে এমনই এক অভিযোগ করলেন আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। এদিন তিনি বলেন, আমি সকাল থেকে আমার বিধানসভার বেশ কিছু এলাকা থেকে খবর পাচ্ছিলাম যে, তৃনমুল কংগ্রেসের হয়ে বেশ কিছু ছেলেমেয়ে এলাকায় ঘুরছে। তারা নাকি টাকা বিলি করছে। কত টাকা তা আমি জানিনা। বিজেপি প্রার্থী আরো বলেন, পরে আসানসোলের ইসমাইলে এই রকম একটা খবর পাই। পুলিশ গিয়ে তিনজনকে আটক করেছে।


অন্যদিকে হিরাপুর থানা সূত্রে জানা, ঐ এলাকায় কয়েকজন ছেলেমেয়ে কোন ফর্ম নিয়ে ঘুরছিলো। আমরা অভিযোগ পেয়ে সেখানে গিয়ে তাদেরকে এনেছি। তদন্ত করে দেখা হচ্ছে।


এদিকে, প্রচারের শেষ দিন দুপুরে আসানসোলের বিদ্যাসাগর সরণীর দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে অগ্নিমিত্রা পাল বলেন , গত একমাস ধরে এলাকায় প্রচার করে বুঝতে পেরেছি আমার বিধান সভা এলাকার অনেক জায়গায় সাধারণ মানুষের অনেক সমস্যা আছে। যার মধ্যে অন্যতম হলো পানীয়জলের সমস্যা। এছাড়াও রয়েছে শৌচাগার না থাকা, নিকাশি ব্যবস্থা ঠিক মতো না থাকা। শিল্প তেমন ভাবে না হওয়ায় বেকার সমস্যাও আছে। তার সঙ্গে আছে পরিবেশ দূষণ।

তিনি বলেন, গত ১০ বছরে বাংলার কোথাও কোন উন্নয়ন হয়নি। হাসপাতাল থাকলেও সেখানে কোন চিকিৎসা পাওয়া যায় না। করোনা কালে স্বাস্থ্য ব্যবস্থার আসল চেহারা বেরিয়ে পড়েছে। তিনি বলেন, আমরা রাজনৈতিক ভাবে লড়াই করবো।

এখানকার মানুষেরা যদি আমাকে সুযোগ দেন, তাহলে আমি তাদের সেবা করবো। বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট জেলা নেতা প্রশান্ত চক্রবর্তী বলেন, এই বিধান সভা কেন্দ্রের সেনসেটিভ বুথের একটা তালিকা নির্বাচন কমিশনকে দেবো। যাতে তারা সেইসব বুথে বাড়তি নিরাপত্তা দেয়।
শাসক দলের তরফে অবশ্য, বিজেপি প্রার্থীর অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Leave a Reply