ASANSOL

Asansol ByPoll : স্ক্রুটিনি করা হলো ৮ প্রার্থীর মনোনয়ন পত্র

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৫ মার্চঃ আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে লড়াইয়ে জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৮ জন প্রার্থী। বৃহস্পতিবার দুপুর তিনটে পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ সময় ছিলো। গত ১৭ মার্চ থেকে মনোনয়ন পত্র জমা দেওয়ার শুরু হয়েছিলো। শুক্রবার জমা পড়া মনোনয়ন পত্রগুলি স্ক্রুটিনি করা হয়।


শুক্রবার বিকেলের পরে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের জন্য নির্বাচন কমিশনের নির্দেশ মতো পশ্চিম বর্ধমান জেলা নির্বাচন দপ্তরের তরফে বলা হয়েছে, জমা পড়া ৮ জনের মনোনয়ন পত্র বৈধ। কোথাও কোন সমস্যা নেই।
আগামী ২৮ মার্চ দুপুর তিনটে পর্যন্ত এই প্রার্থীরা মনোনয়ন পত্র প্রত্যাহার করার সুযোগ পাবেন। তারপর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশিত করা হবে।


যে ৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারমধ্যে রয়েছেন তৃনমুল কংগ্রেসের শত্রুঘ্ন সিনহা, বিজেপির অগ্নিমিত্রা পাল, সিপিএমের পার্থ মুখোপাধ্যায়, কংগ্রেসের প্রসেনজিৎ পুইতুন্ডি ও ভারতীয় ন্যায় অধিকার রক্ষা পার্টির জগদীশ মন্ডল। বাকি তিনজন নির্দল প্রার্থী হলেন সান্নি কুমার সাউ, প্রভু কুমার সাউ ও অমিতাভ নস্কর।
প্রসঙ্গতঃ, কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার না করলে আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভার যে উপনির্বাচন হতে চলেছে তাতে ৮ জন প্রার্থী লড়াই করছেন।

Leave a Reply