ASANSOL

ছট পূজা উপলক্ষে তৃণমূলের পক্ষ থেকে বস্ত্র ও পূজার সামগ্রী বিতরণ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসন্ন ছট পূজাকে সামনে রেখে আজ আসানসোল পৌর কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ড এলাকায় তৃণমূল ওয়ার্ড কমিটি প্রায় একশো জনের মধ্যে বস্ত্র ও পূজার সামগ্রী বিতরণ করেছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, অনিমেষ দাস, উৎপল সিনহা, কাজল রায় প্রমুখ।

এই উপলক্ষে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি জানান যে, আসন্ন ছট পুজোকে সামনে রেখে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, এই এলাকার উন্নয়নের জন্য আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে টিএমসি-র বোর্ড গঠনের পর যে উন্নয়ন হয়েছে তা আগে কখনও হয়নি।

তিনি বলেন যে আসানসোলে সাম্প্রতিক ঝড়ের তান্ডবের পরে, কেবল টিএমসি নেতারা ত্রাণ দেওয়ার জন্য রাস্তায় নেমেছিলেন। অন্য কোনো দলের কোনো নেতাকে মাঠে দেখতে পাওয়া যায়নি। তিনি বলেন, অনেকেই এখানে এসে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করবে কিন্তু মানুষকে মনে রাখতে হবে মমতা ব্যানার্জী, মলয় ঘটক, অমরনাথ চ্যাটার্জি, উৎপল সিনহা দিলীপ মালি, অমরনাথ চ্যাটার্জি আপনার সব দুঃখ-বেদনায় পাশে থাকবেন।

Leave a Reply