BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনিতে বিজয়া সম্মেলনে সোহম চক্রবর্তী

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তথা বারাবনি ব্লক সভাপতি অসিত সিং এর নেতৃত্বে কাঁটাপাহাড়ীতে এক বিজয়া সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয় ।এদিনের এই সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্ডীপুর বিধানসভার বিধায়ক তথা বাংলা চলচ্চিত্রের নায়ক সোহম চক্রবর্তী ও বারাবনি বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায় ।



সম্মেলন অনুষ্ঠানের তিনদিন আগে থেকেই শুরু হয়েযায় প্রস্তুতি ।আর তাই এই সম্মেলন অনুষ্ঠানে কর্মী সমর্থকদের ভিড় ছিলো দেখার মত। এদিনে এই বিজয়া সম্মেলন অনুষ্ঠানটিতে বারাবনি ব্লকের সকল নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিলেন সকলকে শ্রদ্ধা জ্ঞাপণ করে সোহম জানান যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশ রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে এই সম্মেলন অনুষ্ঠান চলছে । আমাদের সকল তৃণমূলের কর্মীরা যাতে এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি । তাছড়া এদিন এর এই মঞ্চে বারাবনি ব্লকের পুরোনো কর্মীদের বিশেষ সন্মান প্রদান করা হয়।


বিধান উপাধ্যায় জানান সামনে পঞ্চায়েত ভোট তাই সকলে এক হয়ে আগামী পঞ্চায়েত ভোট এর জন্যে তৈরি হও।মানুষের কাছে পৌঁছে কাজ করুন ।
বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামগ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত, পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি ,সহসভাপতি সুকুমার সাধু ,পূজা মণ্ডি ,বিশ্বজিৎ সিংহ,সহ বারাবনি ব্লকের সমস্ত নেতৃত্ব ও সমস্ত পঞ্চায়েত প্রধান,উপ প্রধান।

Leave a Reply