BARABANI-SALANPUR-CHITTARANJANKULTI-BARAKAR

সোশ্যাল মিডিয়ায় ইযু-টার্ন যুব নেতার

অবশেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কুরুচি কর মন্ত্যব্য সরিয়ে নিয়ে নিজেই ক্ষমা চাইলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- কিছুদিন আগেই কুলটি ব্লকের এক নেতার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন নেতা মন্ত্রীর পোস্ট ঘিরে রাজনৈতিক মহলে আলোচনার ঝড় উঠেছিল ।
কিন্তু কিছুদিন যেতে না যেতেই সেই পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ক্ষমা চেয়ে নিলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেস নেতা বিশ্বজিৎ চ্যাটার্জী ।যদিও তৃণমূলের উচ্চ স্তরের নেতারা জানিয়েছেন বিশ্বজিৎ চ্যাটার্জী কোন পোস্ট এই নেই ।


বলাবাহুল্য কিছুদিন আগে কুলটির নেতা বিশ্বজিৎ চ্যাটার্জি মন্ত্রী মলয় ঘটক ,তৃণমূলের হেভিওয়েট নেতা শিবদাসন দাসু ও সালানপুর ব্লক তৃণমূলের সহ সভাপতি তথা বারাব্বি বিধায়ক প্রতিনিধি ভোলা সিং কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু কুরুচিকর মন্ত্যব করেছিল যা নিয়ে জেলা সহ শিল্পাঞ্চল জুড়ে রাজনৈতিক মহলে আলোচনার ঝড় উঠেছিল ।সোশ্যাল মিডিয়াতেও চলছিল একে অপরকে মন্তব্য ।
ভোলা সিং কে সরাসরি গরু চোর ,লোহা চোর ,কয়লা চোর বলে মন্তব্যঃ করেন ওই তৃণমূলের নেতা ।


তবে এই ঘটনায় কুলটি মন্ডল বিজেপির নেতা টিঙ্কু ভার্মা নিজেদের গোষ্ঠী দন্দের কথা প্রকাশ্যে আনেন তিনি বলেন তৃণমূলের সকলেই চোর যখন কেও চুরির ভাগ পাইনা তখন একে অপরকে দোষারোপ করতে থাকে ।তাই এই ঘটনায় সরাসরি প্রকাশ্যে এলো করা গরু, কয়লা ও লোহা চুরির সাথে যুক্ত ।
তবে এবিষয়ে সালানপুর ব্লক তৃণমূলের সহ সভাপতি ভোলা সিং জানিয়েছেন কে কি সোশ্যাল মিডিয়ায় মন্তব্যে করল তাতে আমার কোন অসুবিধা নেই আমি সাধারণ মানুষের কাজ করে যায় তাই ওসব সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখার সময় আমার নেই ।মানুষের কাজ করি আর করে যাব ।কোন পাগল ছাগল কি বলল তাতে পাটির ক্ষতি হবেনা ।দল দলের মত কাজ করবে এবং আমরা দলের সৈনিক হয়ে কাজ করে যাব ।

Leave a Reply