ASANSOL-BURNPURBengali NewsPolitics

বার্ণপুরে মহামিছিল বিজেপির, কৃষ্ণেন্দুর শক্তি প্রদর্শন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :: আসানসোল দক্ষিণ বিধান সভা এলাকার আসানসোলের বার্ণপুরে শনিবার বিকালে মহা মিছিল করলো বিজেপি। মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। ছিলেন শিবরাম বর্মন, ড: পি সি মাজি, সুদীপ গুহ রায়, বাপ্পা চ্যাটার্জী, আশা শর্মা, ৪ টি মন্ডলের মন্ডল সভাপতি, দিলীপ দে, এস এন লাম্বা, পবন সিং, সোনা ভদ্র, তাপস দত্ত, সমীর ভৌমিক, চন্দন সাউ সহ অন্যান্যরা। মিছিলে হাজার সাতেকেরও লোক ছিলো।

photo s singh

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, আর নয় অন্যায় স্লোগান তুলে এদিন আমরা মহামিছিলের আয়োজন করেছি। বিজেপির কর্মী ও নেতাদের পাশাপাশি বিজেপির সমর্থক ও সাধারণ মানুষ এদিনের মিছিলে ছিলেন। বর্তমানে রাজ্যে কোন গনতান্ত্রিক ব্যবস্থা নেই। আইন শৃঙ্খলা বলে কিছু নেই। রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেস পুলিশ ও প্রশাসনকে নিয়ে চলছে। বিরোধীদের কোন জায়গা বাংলায় নেই। আমরা সন্ত্রাসে বিশ্বাস করিনা। তিনি আরো বলেন, এমন কিছু করা উচিত নয়, যা সহ্যের বাইরে চলে যায়।


এই মিছিল বার্ণপুরের চিত্রা সিনেমা হলের সামনে থেকে শুরু হয়ে ধ্রুপডাঙ্গা, হিরাপুর থানা রোড, বারি ময়দান হয়ে ত্রিবেণী মোড়ে এসে শেষ হয়।

Leave a Reply