ASANSOL

আসানসোল ও কুলটিতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী এক যৌন কর্মী সহ দুই

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৭ নভেম্বরঃ আসানসোল ও কুলটিতে দুটি পৃথক ঘটনায় এক যৌন কর্মী সহ দুজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। ঘটনা দুটি ঘটেছে শনিবার রাত ও রবিবার সকালে। মৃতরা হলো আসানসোল উত্তর থানার সাউথ ধাদকার সমীর বাদ্যকর ( ৪৬) ও কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর নিষিদ্ধ পল্লীর লিপিকা ঘোষ (২৬)। বাড়ির লোকেরা না আসায় এদিন যৌন কর্মীর মৃতদেহর করা হয়নি। ‘

কুলটি ও আসানসোল দক্ষিণ থানার পুলিশের তরফে দক্ষিণ ২৪ পরগণায় যৌন কর্মীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে ঘটনার কথা জানিয়ে সদস্যদের আসতে বলা হয়েছে। পুলিশ জানায়, পরিবারের সদস্য এলেই মৃতদেহর ময়নাতদন্ত করা হবে।
পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিণ ২৪ পরগণার বাসিন্দা লিপিকা ঘোষ বছর কয়েক আগে কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর নিষিদ্ধ পল্লীতে চলে আসে। শনিবার রাতে তাকে তার ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


অন্যদিকে, সমীর বাদ্যকরকে রবিবার সকালে বাড়ির লোকেরা ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান৷ তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।
দুটি ঘটনার ক্ষেত্রে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, দুজন কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলো। যে কারণেই তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে।

Leave a Reply