ASANSOLASANSOL-BURNPURKULTI-BARAKARLatestNews

নিষিদ্ধ পল্লী থেকে যৌন কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় গত ২৪ ঘন্টার মধ্যে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ডিসেম্বরঃ শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় গত ২৪ ঘন্টার মধ্যে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আসানসোলের কুলটি থানার নিয়ামতপুরের লছিপুরের নিষিদ্ধ পল্লীর একটি ঘর থেকে এক যৌন কর্মীর গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালের এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যৌন কর্মীর সীমা দাস (৪০)।


পুলিশ জানায়, সীমা দাস ৫ বছরের বেশি সময় ধরে কুলটির নিয়ামতপুরের লছিপুর নিষিদ্ধ পল্লীতে যৌন কর্মী হিসাবে আছে। তার বাড়ি দূর্গাপুরে। এদিন সকালে সীমা দাসকে তার ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় নিষিদ্ধ পল্লীর লোকেরা। খবর পেয়ে পুলিশ যায়। তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ঐ যৌন কর্মী কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলো। যে কারণে সে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ জানায়, মৃত যৌন কর্মীর বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। বাড়ির লোকেরা এলে বুধবার মৃতদেহর ময়নাতদন্ত করা হবে।

আসানসোলের কুলটির ২ নং জাতীয় সড়কে পথ দূর্ঘটনা / গাড়ির ধাক্কায় বাস চালকের

মৃত্যু রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ডিসেম্বরঃ রাস্তা পার করার সময় গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক টুরিস্ট বাস চালকের। মঙ্গলবার ভোরবেলা ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার ডুবুরডিহি চেকপোস্টের কাছে ২ নং জাতীয় সড়কে। বীরভূমের বুলচান্দপুরের বাসিন্দা মৃত বাস চালকের নাম ফারুকীদ্দিন আলি আহমেদ (৩৮)।
পুলিশ সূত্রে জানা গেছে, ফারুকীদ্দিন আলি আহমেদ পেশায় টুরিস্ট বাস চালক। মঙ্গলবার ভোরবেলা ফারুকীদ্দিন কুলটি থানার ডুবুরডিহি চেকপোস্টের কাছে বাস থামিয়ে প্রাতঃকৃত্য করতে যাওয়ার জন্য ২ নং জাতীয় সড়ক পার করছিলেন। সেই সময় কোন গাড়ি তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ এলাকায় যায় ও আহত ফারুকীদ্দিনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।


আগুনে পুড়ে মৃত্যু এক ব্যক্তির আসানসোলে

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ডিসেম্বরঃ বাড়িতে গায়ে আগুন লেগে পুড়ে মৃত্যু হলো এক ব্যক্তির। আসানসোলের রুপনারায়নপুরের বাসিন্দা মৃত ব্যক্তির নাম প্রদীপ দাস (৪৯)।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর রুপনারায়নপুরের বাসিন্দা প্রদীপ দাসের গায়ে আগুন লেগে যায়। বাড়ির লোকেরা আগুন নিভিয়ে তাকে নিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার সকালে সেখানে তার মৃত্যু হয়।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, অসাবধানতার জন্য ঐ ব্যক্তির গায়ে আগুন লেগে গেছিলো।

জামুড়িয়ায় গাড়ির ধাক্কায় মৃত্যু মোটরবাইক চালকের

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ডিসেম্বরঃ গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক মোটরবাইক চালকের। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার রানিগঞ্জ জামুড়িয়া রোডে। রানিগঞ্জ থানার সাহেবগঞ্জের বাসিন্দা মৃত বাইক চালকের নাম সমীর দাস (৩০)।
পুলিশ সূত্রে জানা গেছে, সমীর দাস সোমবার রাতে মোটরবাইক নিয়ে জামুড়িয়া থেকে রানিগঞ্জের দিকে আসছিলো। সেই সময় জামুড়িয়া রানিগঞ্জ রোডে কোন গাড়ি তাকে ধাক্কা খেয়ে। আহত অবস্থায় তাকে রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে, সেখানে তার মৃত্যু হয়।

Leave a Reply