RANIGANJ-JAMURIA

কোনো নেতার স্বেচ্ছাচারিতা চলবে না, দলের সঙ্গে কথা না বলে কাউকে দলে অন্তর্ভুক্ত করা যাবেনা : বিধান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : জামুরিয়া ব্লক ১ তৃণমূল কংগ্রেস বুধবার সন্ধ্যায় জামুরিয়া টাউন হলে একটি কর্মী সভা ও সম্মান প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। মহিলা জেলা সভাপতি, মিনতি হাজরা, জামুরিয়া বিধায়ক হরেরাম সিং, INTTUC জেলা সভাপতি অভিজিৎ ঘটক, জেলা চেয়ারম্যান উজ্জল চ্যাটার্জী, রানীগঞ্জ টাউন সভাপতি রূপেশ যাদব, প্রাক্তন জেলা পরিষদের সভাধিপতি বিশ্বনাথ বাউরি, যুব তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি কৌশিক মন্ডল, আসানসোল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার তথা জামুরিয়া বরো প্রশাসক দিব্যেন্দু ভগত প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মীসভায় ভাষণ দিয়ে জেলা সভাপতি বিধান উপাধ্যায় বলেন যে, তৃণমূল কংগ্রেস কারো ব্যক্তিগত দল নয়, এর একজন মাত্র নেতা আছে যার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। একইভাবে, দলের উচ্চ নেতৃত্বের সঙ্গে কথা না বলে কেউ তৃণমূল কংগ্রেসে অন্য কোনও দলের নেতাকে অন্তর্ভুক্ত করতে পারবে না।তিনি বলেন, জামুরিয়া বিধায়ক হরেরাম সিং ৪৪ বছরের পুরনো অভেদ্য দুর্গ ভেঙে ইতিহাস সৃষ্টি করেছেন, যেখানে দলীয় কর্মীদের বড় অবদান ছিল। যথাযথ সম্মান ও স্থান দেওয়া হবে, যারা দলের শুরুর সময় থেকে দলের সঙ্গে যুক্ত ছিলেন এবং কোন কারণে দল থেকে দূরত্ব বজায় রাখছেন। অনুষ্ঠান চলাকালীন জামুরিয়া বিধায়ক হরেরাম সিং,
দলের রাজ্য সচিব ভি শিবদাসন ওরফে দাশু, উজ্জ্বল চ্যাটার্জী, অভিজিৎ ঘটক প্রমুখ নেতৃত্ব সম্মান জানানো হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামুরিয়া ব্লক ১ তৃণমূল কংগ্রেস সভাপতি সাধন রায়।

Leave a Reply