BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন কারখানা 70 দিনের মধ্যে 100 টি রেল ইঞ্জিন তৈরি করে ঐতিহাসিক সাফল্য অর্জন করেছে

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- ( CLW ) ভারতীয় রেলওয়ের উৎপাদন ইউনিট চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা যা সবচেয়ে বেশি বৈদ্যুতিক লোকোমোটিভ তৈরির জন্য বিশ্ব রেকর্ড তৈরি করেছে, বর্তমান সময়ে বছর 2023-24 এ
70 দিনের মধ্যে 100 টি লোকোমোটিভ ইঞ্জিন তৈরি করে একটি ঐতিহাসিক সাফল্য অর্জন করেছে। যেকোনো আর্থিক বছরে কর্মদিবসের তুলনায় এই অর্জন সবচেয়ে অগ্রগামী। আজ, 26.06.2023 তারিখে, চিরেকার 100 তম তৈরি লোকোমোটিভ, WAG9HH (90039) জাতির সেবায় নিবেদিত হয়েছিল।

চিরেকার মহাব্যবস্থাপক শ্রী দেবী প্রসাদ দাস উপস্থিতি এবং, চিরেকার অবসরপ্রাপ্ত কর্মচারীরা জুন মাসে শপ 19-এর টেস্ট শেড থেকে রেকর্ড 100 তম লোকোমোটিভকে আনুষ্ঠানিকভাবে সাধারণ মানুষের উদ্দেশ্য সবুজ পতাকা দেখিয়ে সূচনা করে হয় । এ সময় চিরেকার বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন কর্মকর্তা, সুপারভাইজার ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সম্পূর্ণ লোকোমোটিভ উৎপাদনের সাফল্য, মহাব্যবস্থাপকের অনুপ্রেরণা, উৎসাহ, দিকনির্দেশনা এবং চিরেকার কর্মকর্তা-কর্মচারীদের নিবেদিতপ্রাণ সম্মিলিত প্রচেষ্টার ফসল এই অর্জন। শ্রী দেবী প্রসাদ দাশ, জেনারেল ম্যানেজার এই অগ্রগতি ও কৃতিত্বের জন্য চিরেকা দলকে অভিনন্দন জানিয়েছেন।
আশা করা যায় যে চিরেকা এই চলতি অর্থবছর 2023-24-এ আবারও নির্ধারিত লক্ষ্য অতিক্রম করে একটি নতুন রেকর্ড গড়তে সক্ষম এবং সফল হবে।

Leave a Reply