ASANSOLBengali NewsPANDESWAR-ANDAL

অমানবিক বাবা ও মা , গরম তাওয়া গালে বসাল

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি, পাণ্ডবেশ্বর–পড়া না করার শাস্তি,গরম তাওয়া গালে বসাল নিজের বাবা ।
স্থানীদের অভিযোগ বাচ্চা ছেলে মেয়ের দুস্টুমির জন্য তাদের বাবা ও মা হামেশাই তাদের বাচ্চাদের উপর আমানষিক অত্যাচার করে । শাস্তি স্বরূপ নিজের বাবা ,মায়ের এহেন অত্যাচার কাঁপিয়ে দিয়ে বাসিন্দাদের হৃদয় । ঘটনা পান্ডবেস্বরের খোট্টাডিহি এলাকার । শনিবার ফের মা বাবার অত্যাচারের ঘটনা সামনে আসে প্রতিবেশীদের চোখে ।

স্থানীয় সূত্রে জানা যায়,পড়া না পারার অপরাধে নিজের বাচ্চা ছেলে ও মেয়ের উপর পাশবিক অত্যাচার করে । পড়া না পারার শাস্তি স্বরূপ মেয়ের গালে ও হাতে গরম তাওয়ার ছেঁকা ও ছেলের কান টেনে কান ফুলিয়ে দেয় অভিযুক্ত বাবা । পান্ডবেস্বরের খোট্টাডিহি কলিয়ারীর ইসিএল কর্মী অশোক তিওয়ারি তার নিজের ছেলে ও মেয়ের উপর অত্যাচারের খবর প্রতিবেশীদের সামনে আসতেই ,বেগতিক বুঝে পুলিশ থেকে বাঁচতে সবার সামনে কান ধরে উঠ বস করে ছেলে মেয়ের উপর অত্যাচারের জন্য ক্ষমা চাইল এবং প্রতিবেশীদের কাছে অভিযুক্ত মা ও বাবা ভবিষ্যতে এরকম ঘৃণ্য কাজ না করার প্রতিশ্রুতি দিল ।

তবে দ্বিতীয় ও তৃত্বীয় শ্রেণীর দুই ভাই বোন মা বাবার অত্যাচারে আতঙ্কিত ,এমনটাই জানান প্রতিবেশীরা । স্থানীয়রা জানান দীর্ঘ দিন ধরে মা ও বাবার নিজের সন্তানের প্রতি এরকম নিষ্ঠুর অত্যাচার চলে আসছে । আজকে অত্যাচারের মাত্রা বেড়ে যাওয়ায় নজরে আসে প্রতিবেশীদের । অবস্থা বেগতিক বুঝে সন্তানদের উপর আর এরকম অত্যাচার না করার প্রতিশ্রুতি দিয়ে সকলের সামনে কান ধরে উঠ বস করাল প্রতিবেশীরা ।

Leave a Reply