ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

পঞ্চায়েত প্রধানদের হাতে তুলে দেওয়া হলো নতুন বস্ত্র

বেঙ্গল মিরর, মনোজ শর্মা ও কাজল মিত্র, সালানপুর: দূর্গাপূজাকে সামনে রেখে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে অসহায় মহিলাদের ও শিশুদের জন্য গ্রাম পঞ্চায়েত প্রধান ও ব্লক নেতৃত্বে দের হাতে শাড়ি,শার্ট প্যান্ট,লুঙ্গি, ধুতি প্রভৃতি বস্ত্র তুলে দেওয়া হয়। সেই শাড়ি গুলি সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েত প্রধান ও অঞ্চল স্তরের নেতৃত্বদের হাতে তুলে দেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের কর্মদক্ষ মোঃ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।

প্রতিটি গ্রাম পঞ্চায়েতে গরীব মহিলাদের জন্য ১৭০টি করে শাড়ি,শিশুদের জন্য ২০০টি করে শার্ট প্যান্ট,১৫০টি করে ধুতি,লুঙ্গি প্রভৃতি রকমের বস্ত্র প্রদান করা হয়।
এই প্রসঙ্গে মোঃ আরমান বলেন তৃণমূল কংগ্রেস এমন একটা দল যে সব জাতির ধর্মকে নিয়ে চলে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে আজ ব্লকের মধ্যে ১১টি পঞ্চায়েত এলাকার গরীব অসহায় মানুষদের জন্য নতুন বস্ত্র তুলে দেওয়া হলো যে বস্ত্র গুলি পঞ্চায়েত প্রধানরা ওই অঞ্চলের সদস্যদের দিয়ে গরীব অসহায় মানুষের হাতে তুলেদেবে।


এই প্রসঙ্গে ভোলা সিং বলেন এই তৃণমূল কংগ্রেসের সরকার সব সময় গরীবদের নিয়ে চিন্তা করে তাই আজ গরীব মহিলা,পুরুষ ও শিশুদের জন্য নতুন বস্ত্র তুলে দিচ্ছি।তাছাড়া বিধায়ক বিধান বাবুর ইচ্ছা দূর্গাপূজা সবার তাই সবাই জেনো নতুন বস্ত্র পরে হাসি মুখে দুর্গাপূজার আনন্দ উপভোগ করে।
তাছাড়া এদিন উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভা পতি বিদ্যুৎ মিশ্র,তৃণমূল নেতা মনোজ তেওয়ারি,আশুতোষ তেওয়ারি,রঞ্জন দত্ত,হরেরাম তেওয়ারী,বীর সিং,উজ্জল মন্ডল, গৌরাঙ্গ তেওয়ারি সহ আরো অনেকে।

Leave a Reply