RANIGANJ-JAMURIA

রানীগঞ্জ ব্লক সভাপতি একাদশ ও বিডিও একাদশ দলের সম্প্রীতি ক্রিকেট

বেঙ্গল মিরর চরণ মুখার্জী, রানীগঞ্জ: রানীগঞ্জের তিরাট পঞ্চায়েতের 4 নম্বর আমবাগান এলাকায় অনুষ্ঠিত হলো এক দিবসীয় সম্প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট। রানীগঞ্জ ব্লক স্তরে সভাপতি একাদশ ও বিডিও একাদশ দলের সদস্যরা এই সম্প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টে মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতা করেন এদিন। খেলার শুরুতেই এ দিন নির্ধারিত 12 ওভারের এই খেলায় টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সভাপতি একাদশ দল। তারা নির্ধারিত 12 ওভারে 4 উইকেট খুইয়ে 165 রান সংগ্রহ করে।

পরে বিডিও একাদশ দল জবাবে ব্যাট করতে নেমে চার উইকেট খুইয়ে নির্ধারিত ওভারে একশো কুড়ি রান মাত্র সংগ্রহ করতে পারে। টানটান উত্তেজনাময় এই খেলায় এদিন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় রানীগঞ্জের পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া, ও সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিক ব্যানার্জিকে দুজনেই এদিন ব্যাট ও বল করে সকল দর্শকদের তাক লাগিয়ে দেন।

শীতের মিঠে রোদ দুর গায়ে মেখে চলা এই সম্প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট প্রসঙ্গে পঞ্চায়েত সমিতির সভাপতি জানান খেলাধুলার মান উন্নয়নের লক্ষ্যে, খেলার প্রতি যুব সদস্যদের আগ্রহ বাড়ানোর উদ্দেশ্য নিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি খেলাধুলাকে আরো বেশি করে চালিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছেন। সেই কথাকে স্মরণে রেখেই খেলাধুলার প্রতি সকলের উৎসাহ বাড়ানোর লক্ষ্যে মুখ্যমন্ত্রীর বার্তাকে আরো সকলের মাঝে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে তারা এই ধরনের খেলাধুলা আয়োজন করেছেন। আগামীতে তারা নানান ধরনের খেলাধুলার আয়োজন করবেন বলে জানিয়েছেন সভাপতি তার বক্তব্যে।

Leave a Reply