ASANSOL

আসানসোল পুরনিগমের ৪ নং বোরো, ডেঙ্গু মোকাবিলা ও দূর্গাপুজোয় পরিসেবা নিয়ে বৈঠক

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* রাজ্যের অন্য জেলার পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরনিগম এলাকায় গত কয়েক দিনে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বেশ কিছুটা হলেও বেড়েছে। তারমধ্যে আসানসোল পুরনিগমের ৪ নং বোরো এলাকায় ডেঙ্গুর প্রকোপ অন্য এলাকার থেকে কিছুটা হলেও বেশি। ডেঙ্গু মোকাবিলায় আসানসোল পুরনিগম কতৃপক্ষ যুদ্ধকালীন তৎপরতা নিয়ে কাজ করছে।
এমন পরিস্থিতিতে আসানসোল পুরনিগমের ৪ নম্বর বোরো অফিসে মঙ্গলবার একটি বৈঠক করা হয়।

এই বৈঠকে বোরো চেয়ারম্যান রাজেশ তেওয়ারি, আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় সহ ৪ নং বোরোর অধীন সব ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন। এছাড়াও এই বোরোর বিভিন্ন দপ্তরের কর্মচারীরাও বৈঠকে উপস্থিত ছিলেন। মুলতঃ ডেঙ্গু মোকাবিলা ও আসন্ন দুর্গাপূজোর সময় বোরোর ওয়ার্ডগুলিতে পুর পরিসেবা ঠিক রাখা নিয়ে আলোচনা হয়।
এই প্রসঙ্গে চেয়ারম্যান রাজেশ তেওয়ারি বলেন, এদিনের বৈঠকে ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় সহ এবং এই বোরোর অন্যান্য কাউন্সিলররা উপস্থিত ছিলেন। বৈঠকে ডেঙ্গু মোকাবিলা নিয়ে আলোচনা হয়েছে। দুর্গা পূজোর জন্য এই বোরোর বিভিন্ন ওয়ার্ডে প্যান্ডেলের চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও অন্যান্য পুর পরিসেবা কি ভাবে করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Leave a Reply