ASANSOL

আসানসোল পৌর কমিশনার রাহুল মজুমদারকে বিদায় সম্বর্ধনা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার রাহুল মজুমদারকে সোমবার কর্পোরেশনের সদর দফতরে একটি বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বস্তুত কয়েকদিন আগেই কলকাতার জেলা নির্বাচনী আধিকারিক ( ডিইও)পদে বদলি করা হয়েছিল। মেয়র বিধান উপাধ্যায় ও ডেপুটি মেয়র অভিজিৎ ঘটকের নেতৃত্বে তাঁকে সংবর্ধনা ও বিদায় জানানো হয়।

কর্পোরেশন কমিশনার জানান, ২৮ বছরের চাকরি জীবনে তিনি প্রথমবারের মতো নাগরিক সংস্থায় দায়িত্ব পেয়েছেন। তিনি কীভাবে কাজ করবেন তা নিয়ে কিছুটা শঙ্কিত ছিলেন, সেই সময় অনেক আধিকারিক তাকে বলেছিলেন যে কর্পোরেশনের দিকে খুব বেশি মনোযোগ দেবেন না, কেবল কাজ করতে থাকুন। কিন্তু এখানে কাজ করার পর কর্পোরেশনেই বেশি সময় কাটিয়েছেন তিনি।

আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটি অর্থাৎ কিনা এডিডিএ তে কম যেতেন। এরপর তিনি বলেন, কর্পোরেশন সম্পর্কে আমাকে যা বলা হয়েছিল তা ভুল প্রমাণিত হয় এবং আমার ধারণা পরিবর্তন হয়েছিল। এখানে সবাই দলগতভাবে অনেক সহযোগিতা করেছে। তিনি বলেন ভবিষ্যতে, আমি যদি আসানসোলকে কোনোভাবে সাহায্য করতে পারি, আমি অবশ্যই তা করব।

ওই সময় মেয়র ইন কাউন্সিল দিব্যেন্দু ভগত, সুব্রত অধিকারী, কাউন্সিলর রণবীর সিং, মো. হাসরাতুল্লাহ, কর্পোরেশন সচিব শুভজিৎ বসু, ফাইন্যান্স অফিসার সুকান্ত দত্ত, superintending enginner কমল মণ্ডল, অফিস সুপারিনটেনডেন্ট বীরেন অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply