Bengali NewsPANDESWAR-ANDAL

বিধান সভা ভোটের পর তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব থাকবে না, দাবি বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের

অন্ডালের সভায় একযোগে আক্রমণ মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়কে আক্রমন

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, অন্ডাল, ৬ জানুয়ারিঃ তৃণমূল কংগ্রেসের শেষের দিন শুরু হয়ে গেছে । প্রতিদিন অনেকেই ঐ দল ছেড়ে বেরিয়ে যাচ্ছে । আগামী বিধানসভা ভোটের পরে বাংলায় তৃণমূল কংগ্রেসের কোনো অস্তিত্বই থাকবে না । বুধবার পশ্চিম বর্ধমান জেলার অন্ডালে বিজেপির একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে এমনই এমনই মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ।


এদিন অন্ডাল সাউথ বাজারের মেলা ময়দানে ”আর নয় অন্যায়”র কর্মসূচিতে অন্ডাল মন্ডলের উদ্যোগে এক সভার আয়োজন করা হয়েছিলো । সেখানে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং ছাড়াও বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই, অন্ডাল মন্ডলের সভাপতি জয়ন্ত মিত্র সহ বিজেপির অন্যান্য নেতারা ছিলেন ।
এদিনের সভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করেন অর্জুন সিং ।

তিনি আরো বলেন, ভাইপোকে ভাইপো বললে একজনের রাগ হয়। হুমকি দেন মামলা করবো। আমি বলছি এই এলাকায় কয়লা ও বালির অবৈধ কারবারের সঙ্গে ভাইপো অভিষেক বন্দোপাধ্যায়ের যোগ রয়েছে । সবকিছুর কাটমানি ঐ ভাইপোর কাছে পৌঁছায় । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মদতেই এইসব অবৈধ কাজ চলছে বলেও অভিযোগ করেন তিনি। এখনো তার নাক টিপলে দুধ বেরোবে। তাকে মমতা বন্দোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী করার স্বপ্ন দেখছেন৷ জানেন তো শাহজাহানকে তার ছেলে ঔরঙ্গজেব বন্দী করে রেখেছিলেন। বর্তমানে মমতা বন্দোপাধ্যায়ের অবস্থা সেই রকম।

তিনি বলেন, হিন্দু ব্রাহ্মণ পরিবারের ছেলে হয়েও ভাইপো গরুর পাচার কারবারের সঙ্গে যুক্ত। ভাইপোকে মুখ্যমন্ত্রী করার তার স্বপ্ন কোনদিন পূরণ হবে না । কারণ পিসি ও ভাইপোর অত্যাচারে দল ছাড়ছেন একে একে অনেকেই । আগামী বিধানসভা ভোটের পর তৃণমূল কংগ্রেস দলটারই কোন অস্তিত্ব থাকবে না বলেও অর্জুন সিং মন্তব্য করেন। কয়লার কারবার প্রসঙ্গে অর্জুন সিং বলেন, সিবিআই বিনয় মিশ্রর বাড়ি পর্যন্ত গেছে। এবার কালিঘাটের বাড়িতেও যাবে। এই বিনয় মিশ্র কে তা সবাই জানে।

Leave a Reply