ASANSOL

Suvendu Adhikari কে লড়াই করার চ্যালেঞ্জ, উপনির্বাচন ও পুর ভোটে জিতবে তৃনমুল কংগ্রেস, দাবি রাজ্য সম্পাদক ভি শিবদাসনের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২০ অক্টোবরঃ ক্ষমতা থাকলে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে ( Asansol Bye Election ) প্রার্থী হয়ে দেখাক শুভেন্দু অধিকারী ( Suvendu Adhikari)। লক্ষাধিকেরও বেশি ভোটে তাকে আমরা হারাবো। শুধু তাই নয় আসানসোল পুরনিগম নির্বাচনে তৃনমুল কংগ্রেস সংখ্যা গরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরবে। তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা
আসানসোল পুরনিগমের ১০৬ টি ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কনভেনর ভি শিবদাসন ওরফে দাসু বুধবার দুপুরে আসানসোলের জিটি রোডের বড় পোস্ট অফিস লাগোয়া দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন এমনই মন্তব্য করেন।

Suvendu Adhikari কে লড়াই


রাজ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করে তিনি বলেন, মঙ্গলবার তার নেতৃত্ব আসানসোলে একটি মশাল রেলি বেরিছিলো। যেখানে মাত্র একশ থেকে দেড়শ লোকের জমায়েত হয়েছিল। তাতে আবার ৪০ থেকে ৫০ জন কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর কর্মী ছিলেন। তিনি বলেন, পুরনো যারা দীর্ঘদিন ধরে লড়াই করে এসেছেন সেইসব বিজেপি নেতাদের এখন উপেক্ষা করে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যেসব অসাধু ও আবর্জনা নেতারা গেছিলেন, তাদের এখন অগ্রাধিকার দেওয়া হচ্ছেন। আগামী দিনে পরিস্থিতি বিজেপির জন্য আরও কঠিন হতে চলেছে।


শাসক দলের এই নেতা এদিন শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, গত বিধানসভা নির্বাচনের আগে যেখানেই শুভেন্দু অধিকারী প্রচার করেছিলেন, সেখানেই তৃণমূল বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়লাভ করেছে। এর সঙ্গে তিনি আরো দাবি করে বলেন, যে চারটি বিধান সভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে সবকটিতে তৃনমুল কংগ্রেস ব্যাপকভাবে জয়লাভ করবে। শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানিয়ে বলছি , যদি তার ক্ষমতা থাকে, তাহলে আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচনে প্রার্থী হয়ে দাঁড়িয়ে দেখাক। শুভেন্দুকে এখানে এক লক্ষাধিকের বেশি ভোটে পরাজয়ের মুখোমুখি হতে হবে।


আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারির ( jitendra Tiwari ) নাম না করে তাকে আক্রমণ করেন ভি শিবদাসন তরফে দাসু । মঙ্গলবার জিতেন্দ্র তেওয়ারি আসানসোলের উন্নয়নের প্রসঙ্গে মাষ্টার প্ল্যানের কথা তুলে এক সাংবাদিক সম্মেলন করেছিলেন। এই বিষয়ে এদিন দাসু বলেন, যখন তিনি আসানসোলের মেয়র ছিলেন, তখন তিনি কেন এই বিষয়ে কিছু করেননি? তখন তিনি নিজেকে এই জেলার তৃনমুল কংগ্রেসের সবচেয়ে প্রভাবশালী নেতা হিসেবে দাবি করতেন। তিনি বলেন, শুভেন্দু অধিকারীর মতো নেতাদের বিজেপি যত বেশি পছন্দ করবে ও দায়িত্ব দেবে, তত দ্রুত বিজেপির পতন হবে। এদিনের সাংবাদিক সম্মেলনে তৃনমুল কংগ্রেসের এই রাজ্য নেতা সাংসদ পদ থেকে বাবুল সুপ্রিয়র পদত্যাগের সিদ্ধান্তকে স্বাগত জানান। এদিনের সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন তৃনমুল যুব কংগ্রেসের রাজ্য সম্পাদিকা ববিতা দাস ও জেলা নেতা প্রবোধ রায় ওরফে ক্যাপ্টেন।

Asansol-Durgapur Police ने Safe Drive Save Life अभियान के लिए दुर्गापूजा कमेटियो को किया पुरस्कृत