ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsPolitics

তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি যাত্রার মহামিছিলে উপচে পড়লো মানুষের ভিড়

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবনি :- রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শুক্রবার দিন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের উপস্থিতিতে আছড়া যগেশ্বর ময়দান থেকে রূপনারায়ানপুর পর্যন্ত বঙ্গধনী অভিযান যাত্রার মহা মিছিল অনুষ্ঠিত করা হয়।


এই মহা মিছিলে উপচে পড়ে সাধারণ মানুষের ভিড়,বিধায়কের সঙ্গে এই মিছিলে পাঁয়ে পা মিলায় জেলা পরিষদ কর্মদক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,জেলা পরিষদ সদস্য কৈলাশ পতি মণ্ডল,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র।
এই প্রসঙ্গে বিধায়ক বিধান উপাধ্যায় বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আজ থেকে রাজ্য জুড়ে শুরু হয়েছে বঙ্গধনী যাত্রা তারই পরিপ্রেক্ষিতে আজ বারাবনি ও সালানপুর ব্লকে এই মহা মিছিলের আয়োজন করা হয়।


আমি গর্বিত ও আনন্দিত যে পুরুষদের সঙ্গে সঙ্গে আজ এই মহা মিছিলে হাজার হাজার মহিলাদের উপস্থিতি দেখে কারন একটাই আমাদের মুখ্যমন্ত্রী নিজে একজন মহিলা,আর তাকে দেখে মহিলারা এগিয়ে আসছেন। আজ থেকে বাড়ি বাড়ি গিয়ে আমাদের তৃণমূল কংগ্রেসের কর্মী ও নেতারা রাজ্যের উন্নয়ন মূলক কাজের ও প্রকল্পের প্রচার করবে।
তাছাড়া এই মহা মিছিলে বারাবনি বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন
সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েত প্রধান ও উপপ্রধান সহ ব্লক নেতৃত্ব এবং কর্মীরা। অন্যদিকে

বারাবনি ব্লক
আজ তৃণমূলের পক্ষ থেকে জাম গ্রাম পঞ্চায়েত অফিস কার্যালয়ে কাছ থেকে বঙ্গ ধনী যাত্রা আরম্ভ হয় পায়ে হেঁটে মদনপুর টিএমসি কার্যালয়ে শেষ হয় এই পদযাত্রায় পায়ে পা মেলান বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বারাবনি ব্লক প্রেসিডেন্ট Asit Singhটিএমসি যুব প্রেসিডেন্ট পার্থসারথি মুখার্জি পশ্চিম বর্ধমান বনভূমির কর্মাধ্যক্ষ পূজা মাড্ডি বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরী জাম গ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউত তৃণমূল নেতা বিশ্বজিৎ সিংহ রাহুল চৌবে।