BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

গাড়ির ভেতর থেকে উদ্ধার দেহ, বর্ষবরণ বেড়াতে গিয়ে দীঘায় রহস্য মৃত্যু সালানপুরের যুবকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩ জানুয়ারিঃ বর্ষবরণ দীঘায় নিজের গাড়িতে করে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে রহস্যজনক মৃত্যু ঘটলো এক যুবকের। আসানসোলের সালানপুর থানার খুদিকা গ্রামের বাসিন্দা মৃত যুবকের নাম বঙ্কিম দে (২৪ )। দিঘা থানার পুলিশ যুবকের মৃত্যু ঘটনাকে, দুর্ঘটনায় মৃত্যু বললেও মৃতের পরিবার কোনোভাবেই তা মেনে নিতে পারছেন না।

গাড়ির স্টিয়ারিং তার বুকে চেপে বসে যাওয়ায় তার মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সালানপুরের খুদিকা গ্রামের বাসিন্দা বঙ্কিম দে নিজের গাড়িতে বন্ধুদের সঙ্গে নিয়ে দীঘা গেছিলেন ইংরেজি নববর্ষের ছুটি কাটানোর জন্য। গত ১ জানুয়ারি দীঘা থেকে পুলিশ সালানপুর থানায় খবর পাঠায় যে, সেখানে বঙ্কিমের দুর্ঘটনায় মৃত্যু হয়েছে‌। গাড়ির স্টিয়ারিং তার বুকে চেপে বসে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। যদিও তার সঙ্গে থাকা বন্ধুদের গাড়িতে পাওয়া যায় নি। তারা নাকি এলাকা ছেড়ে বেপাত্তা হয়ে গেছে।

পুলিশের কাছে সেই খবর শোনার সঙ্গে সঙ্গেই খুদিকা থেকে তার পরিবারের লোকজন দীঘায় ছুটে যান। কিন্তু সেখানে গিয়ে তারা দেখেন বঙ্কিমের গাড়িতে সামনের দিকের নেমপ্লেট কিছুটা তেবড়ে আছে। বাকি গাড়ির কাঁচ সহ অন্যান্য সব কিছুই অক্ষত আছে। কিন্তু গাড়ির চালকের আসনে মৃত অবস্থায় বঙ্কিম বসে থাকা পুলিশ উদ্ধার করে। এই ঘটনায় পরিবারের লোকজন আশঙ্কা প্রকাশ করেন যে আদৌ এটি দুর্ঘটনা না, কি অন্য কিছু।
আরো জানা গেছে, বছর চব্বিশের বঙ্কিম দের বাবা সন্দীপ দে চাষবাস ও সবজি ব্যবসার সঙ্গে যুক্ত আছেন ।

বঙ্কিম আসানসোলের বার্ণপুরে একটি বড় ইলেকট্রনিক্স সংস্থার স্থায়ী কর্মী

বঙ্কিম আসানসোলের বার্ণপুরে একটি বড় ইলেকট্রনিক্স সংস্থার স্থায়ী কর্মী। সেখানকারই সহকর্মীদের সঙ্গে নিয়ে সে নিজের কেনা সেকেন্ড হ্যান্ড অল্টো গাড়িতে দীঘায় গেছিল। কিন্তু বঙ্কিমের সেই বন্ধুদের কোন পাত্তা পাচ্ছেন না পরিবারের লোকজনেরা । তারা বলছেন যদি গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়ে থাকে তাহলে গাড়িতে থাকা অন্যরাও তো আহত হতো। অথবা গাড়িটিও ক্ষতিগ্রস্ত হতে পারতো কিন্তু সে সব কিছুই তারা দেখতে পাননি দীঘায় গিয়ে।


সালানপুর পুলিশ সূত্রে জানা গেছে, ১ জানুয়ারি রাতে দীঘা পুলিশের কাছ থেকে তাদের কাছে খবর আসে যে, সেখানে একটি গাড়ি দুর্ঘটনা ঘটেছে। সেই দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। সেই যুবক খুদিকা গ্রামের বঙ্কিম দে। এর বেশি তারা আর কিছু জানাতে পারেননি। পুলিশ জানায়, দেহের ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিভাবে বঙ্কিমের মৃত্যু হয়েছে তা পরিষ্কার হবে না।
জানা গেছে, বঙ্কিমের সঙ্গে গ্রামের কোন যুবক ছিলেন না। বার্ণপুরে যেখানেই সে কাজ করে, সেই কাজের জায়গার সঙ্গীরাই তার সঙ্গে ছিলো। জানা গেছে যথেষ্ট ভাল রোজগেরে বঙ্কিম এর আগেও কয়েকটি গাড়ি কিনে বিভিন্ন কোম্পানিতে ব্যবহার করার জন্য দিয়েছে। কিন্তু দীঘায় গিয়ে মোহনার কাছে তার কিভাবে মৃত্যু ঘটলো তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।


রবিবার সকালে বাড়ির লোকেরা দীঘা থেকে বঙ্কিমের দেহ সালানপুরের গ্রামে নিয়ে আসেন। এখানেই তার দেহর সৎকার করা হয়।
বাড়ির লোকেরা জানার চেষ্টা করছে, বঙ্কিমের সঙ্গে কারা দীঘায় গেছিলো।
পুলিশ জানায়, নির্দিষ্ট ভাবে অভিযোগ দায়ের করা হলে তদন্ত করে দেখা হবে।

Leave a Reply