Bengali NewsDURGAPUR

দুর্গাপুরে খেলার মাঠ দখল করার অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ, পুলিশের সাথে বচসা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি : ( Durgapur Latest News ) বৃহস্পতিবার খেলার মাঠ দখল করে কাজ করছে এন. ভি. এফ অভিযোগ উঠল দুর্গাপুরের রাতুড়িয়া এলাকায়। এবার এমনি দাবি করে প্রতিবাদে সামিল হল থেকে দুর্গাপুরের রাতুড়িয়া গ্রামের মানুষজন।এদিন গ্রামীনরা বিক্ষোভে সামিল হয়ে বন্ধ করে দিল কাজ। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেলে পুলিশের সাথে তুমুল বচসায় জড়িয়ে পড়ে এলাকার মানুষ। কয়েক ঘন্টা পর পুলিশের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

দুর্গাপুরে পুলিশের সাথে  বচসা

এদিনের এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ACP দুর্গাপুর ধ্রুবজ্যোতি মুখার্জি। উত্তেজিত গ্রামবাসীদের তুমুল বিক্ষোভের জেরে বন্ধ থেকে কাজ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কোকওভেন থানার বিশাল পুলিশ বাহিনীও, কিন্তু পুলিশকে ঘিরে ধরেও প্রবল বিক্ষোভ শুরু করে দেয় গ্রামবাসীরা, তারা দাবি করে অবিলম্বে কাজ বন্ধ করে দেওয়ার।

উত্তেজনাময় পরিস্থিতি সামাল দিতে আসা পুলিশের সাথে বচসায় জড়িয়ে পড়েন স্থানীয়রা , ঘটনাকে ঘিরে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয় এমনকি পুলিশের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রাজ্য সরকারের জাতীয় স্বেচ্ছাসেবক বাহিনী বা এন. ভি. এফের কমানডেন্ট ইনচার্জ কল্যাণ সরকার। গোটা ঘটনায় চাপা উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পুলিশ পিকেট বসানো হয়েছে।

Leave a Reply