BARABANI-SALANPUR-CHITTARANJAN

বাইক ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- পশ্চিম বর্ধমান জেলার সালানপুর থানার বিভিন্ন গ্রাম থেকে শহরে ছিনতাইবাজদের দৌরাত্ম্য অব্যাহত। রূপনারায়নপুর বাজার এলাকায় মোটর বাইক চুরি সহ বাড়ির দরজা ভেঙ্গে চুরির রেশ না-কাটতে ফের বাইক ছিনতাই এর ঘটনা ঘটে গেল সালানপুর থানার মাহিসা মুন্ডা গ্রামের বাঁধের পাড়ের মাধা চক থেকে রূপনারায়নপুর যাবার প্রধান রাস্তা থেকে ।


ঘটনার সম্পর্কে জানাজায় ধুন্দাবাদ বৃহস্পতিবার সন্ধ্যায় ধুন্দাবাদ গ্রামের বাসিন্দা রবীন্দ্রনাথ গড়াই এর ছেলে ঈশ্বর গড়াই তার গ্রাম থেকে আসানসোল এর দিকে কোন এক কাজে যাচ্ছিল ঠিক তখনই মহিশামুন্ডা বড় বাঁধের কাছে আসতেই সেখানে দাঁড় করিয়ে ভয় দেখিয়ে তার টিভিএস স্পোর্টস বাইকটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইবাজ।বাইকের নম্বর টি হল যথাক্রমে WB44 C1248।ঘটনার পরই সালানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করাহয় ।তবে সালানপুর থানা এলাকায় পরপর ছিনতাইয়ের ঘটনার জেরে প্রশ্ন উঠেছে সাধারণ মানুষের মনে । দুষ্কৃতীরা কেন ধরা পড়ছে না ।


যদিও জেলা পুলিশ কর্তারা দাবি করেন অনেক চুরি ও ছিনতাই এর ঘটনার তদন্ত সুরাহা হইছে।বাকি ঘটনার তদন্ত শুরু চলছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে নেশাগ্রস্থ কিছু যুবক ছিনতাইয়ের পিছনে রয়েছে।
দুষ্কৃতীদের খোঁজে তল্লাসি চলছে।শহরে নজরদারি বাড়ানো হয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে ঘটনাগুলির পিছনে নেশাগ্রস্ত কিছু যুবক রয়েছে। বাইরের কোন দল আছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।তবে বারংবার চুরি ও ছিনতাই এর ঘটনা ঘটার ফলে পুলিশ কর্তাদের কপালে দুশ্চিন্তার ভাজ গভীর হয়েছে।

চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানায় কর্মরত অবস্থায় গুরুতর জখম হলেন এক কর্মী

Leave a Reply