Bengali NewsRANIGANJ-JAMURIA

Breaking : ডাম্পারে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু, ব্যাপক ভাঙচুর, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

বেঙ্গল মিরর, জামুড়িয়া ঃ ইসিএলের ছাই বোঝাই ডাম্পারের চাকার তলায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের । দুর্ঘটনা কে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকায়। উত্তেজিত জনতা চারটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার থানার লোয়ার কেন্দা ৬ নম্বর ডিপু ধাওড়ায়। এখনও মৃত যুবকের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী কমব্যাট ফোর্স।


স্থানীয় সূত্রে জানা গেছে কেন্দা এলাকায় ইসিএলের একটি কোয়ারির ছাই ভরাটের কাজ চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায়। একটি ছাই বোঝাই ডাম্পার এক যুবককে চাকায় তলায় পেষে দেয়। ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ওই ঘাতক গাড়ি সহ বেশ কয়েকটিতে ভাঙচুর চালায়।ঘটনাস্থলটি আস্তে আস্তে রণক্ষেত্রের চেহারা নেয়। ঘটনাস্থলে পৌছায় বিশাল পুলিশ বাহিনী ও কমব্যাট ফোর্স। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে আসানসোল জেলা হাসপাতাল। মৃত যুবকের পরিচয় জানা যায়নি।


স্থানীয় বাসিন্দা মহেশ পাসোয়ান জানান ইসিএএল এর পক্ষ থেকে একটি কোয়ারি্তে ছাই দিয়ে ভরাট কাজ চলছিল। ছায়ের ডাম্পার চলাচলের জেরে রাস্তার অবস্থা বেহাল হয়েছে। রাস্তা খারাপের কারনেই ডাম্পারের খালাসী গাড়ি থেকে পড়ে গিয়েই চাকার তলায় পিষ্ট হয়েছে বলে অনুমান। ঘটনার পরেই উত্তেজিত জনতা চারটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। তিনি বলেন ইসিএল ম্যানেজমেন্ট কে বারবার অনুরোধ করা হয়েছে যাতে রাতে ছাই ভরাটের কাজ না করা হয়। কিন্তু ইসিএল ম্যানেজমেন্ট কারুর ক্তহাই শুনে না। যার জেরে প্রতিদিনই ছোটখাট দুর্ঘটনা ঘটতেই থাকে। কি ভাবে এই দূর্ঘটনা হয়েছে এই বিষয়ে তদন্তের দাবি জানান তিনি। পাশাপাশি যাতে মৃতের পরিবার সঠিক ক্ষতিপূরন পায় তারও দাবি জানান। এই বিষয় নিয়ে ইসিএল কর্তৃপক্ষের কোনো মন্তব্য পাওয়া যায়নি।