ASANSOL

বাড়িতে এ্যাডমিট কার্ড ভুলে পরীক্ষা কেন্দ্রে ছাত্রী, পাশে দাঁড়ালো সিভিক ভলেন্টিয়ার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বাড়িতে এ্যাডমিট কার্ড ভুলে পরীক্ষা কেন্দ্রে চলে আসে উচ্চ মাধ্যমিক পরীক্ষার এক পরীক্ষার্থী। এমন বিপত্তিতে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের নিউটাউনের বাসিন্দা মুনমুন বাউরি নামে ঐ পরীক্ষার্থীর পাশে দাঁড়ালো আসানসোল দক্ষিণ থানা পুলিশের সিভিক ভলেন্টিয়ার কাজল বাউরি। এই ঘটনাটি ঘটেছে শনিবার সকালে।



এদিন সকালে আসানসোলের এসবি গরাই রোড ও হটন রোডের সংযোগস্থলে তুলসী রানী বালিকা শিক্ষা সদন বা হাই স্কুলে পরীক্ষা দেওয়ার সময় বাড়িতে এ্যাডমিট ভুলে চলে আসে বার্ণপুরের স্কুলের ছাত্রী মুনমুন বাউরি। এদিন রাষ্ট্রবিজ্ঞানের পরীক্ষা ছিলো। সেই সময় স্কুল গেটে ডিউটিতে ছিলো আসানসোল দক্ষিণ থানার সিভিক ভলান্টিয়ার কাজল বাউরি। তিনি তার মহিলা সহকর্মী ও ছাত্রীকে সঙ্গে নিয়ে নিউ টাউনে বাড়ি চলে যান। বাড়ি থেকে সেই এ্যাডমিট কার্ড নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসে মুনমুন বাউরি। তারপরে বলতে গেলে ঠিক সময়ে পরীক্ষায় বসতে পারে মুনমুন।

এদিকে, এদিন সকালে পরীক্ষা শুরু হওয়ার ঠিক আগের মুহুর্তে আসানসোলের জিটি রোডের মুর্গাশোলের আর্যকন্যা হাইস্কুলে অসুস্থ হয়ে পড়ে উষাগ্রাম গার্লস হাইস্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মন্দিরা পাল। এরপর তাকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক পরীক্ষা করে তাকে ভর্তি করার পরামর্শ দেন। সেই মতো তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়। তারপর পরীক্ষার্থীর ইচ্ছে মতো জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের কেবিনে তার পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। সেখানে মন্দিরা পাল পরীক্ষা দেয়।

Leave a Reply