ASANSOL

রিলায়েন্স মার্কেটে দিনদুপুরে এলোপাতাড়ি গুলি, মৃত্যু ক্যাশভ্যানের গানম্যানের

টাকা লুঠের চেষ্টা, গুলিতে জখম ক্যাশ অফিসার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ ফেব্রুয়ারিঃ(Asansol News) দিনদুপুরে রিলায়েন্স মার্কেটে সশস্ত্র দূষ্কৃতিদের হামলা। দূষ্কৃতিরা টাকা লুঠের চেষ্টায় এলোপাতাড়ি গুলি চালায় বলে অভিযোগ। বৃহস্পতিবার বেলা বারোটার সময় আসানসোল উত্তর থানার আসানসোল রেলপারের রিলায়েন্স মার্কেটে ঘটনাটি ঘটেছে। দূষ্কৃতিদের ছোঁড়া গুলিতে মৃত্যু হয়েছে ক্যাশভ্যানে থাকা গানম্যানের। আহত হয়েছে ক্যাশ অফিসার।

মৃত গানম্যানের নাম রবিউল মির্ধা (৩০)। আহত ক্যাশ অফিসারের নাম প্রশান্ত দেবনাথ (২৫)। মৃতর বাড়ি বর্ধমানের মানকরে । আহত ক্যাশ অফিসারের বাড়ি হুগলির পান্ডুয়ায়। আহত ক্যাশ অফিসার আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টাকা লুঠ করতে না পেরে ধরা পড়ে যাওয়ার ভয়ে নিজেদের বাঁচাতে দূষ্কৃতিরা গুলি চালায় বলে অভিযোগ। পালানোর সময় দূষ্কৃতিরা নিজেদের সঙ্গে আনা একটি মোটরসাইকেল ফেলে দিয়ে, মার্কেটে আসা এক ব্যক্তির মোটরসাইকেল নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গেছে, রিলায়েন্স মার্কেট থেকে প্রতিদিনের মতো এদিন টাকা নিয়ে ব্যাঙ্কে যাচ্ছিলো ক্যাশভ্যান। সেই সময় ৬ জন দূষ্কৃতি মোটরসাইকেলে হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে সেখানে আসে। তাদের মুখ বাঁধা ছিলো।

তারা মার্কেটে ঢুকে ক্যাশভ্যান আটকে টাকার বাক্স লুটে নেওয়ার চেষ্টা করে। সেই ভ্যানে গান ম্যান ও অন্যান্য কর্মীরা তাদেরকে বাধা দিয়ে ধরার চেষ্টা করে। সেই সময় নিজেদেরকে বাঁচাতে দূষ্কৃতিরা গুলি চালিয়ে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মোট ৫ রাউন্ড গুলি দূষ্কৃতিরা চালায় বলে জানা গেছে। সেই গুলি গান ম্যান রবিউল মির্ধা ও ক্যাশ অফিসার প্রশান্ত দেবনাথের লাগে। তাদেরকে আসানসোল জেলা হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসক রবিউল মির্ধাকে মৃত বলে ঘোষণা করেন । ঘটনার খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ আসে। পুলিশ তদন্ত শুরু করেছে।

Leave a Reply