Bengali NewsRANIGANJ-JAMURIA

বিনয় মিশ্র নিয়ে মিথ্যা কথা বলছেন মমতা বন্দ্যোপাধ্যায় : বাবুল সুপ্রিয়

জামুড়িয়া থেকে দলের প্রার্থীদের সমর্থনে প্রচার শুরু করে বাবুল সুপ্রিয়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৬ এপ্রিলঃ বিনয় মিশ্র নিয়ে মিথ্যা কথা বলছেন মমতা বন্দ্যোপাধ্যায়। হতে পারে তিনি প্রথমে কিছু জানতেন না। পরে তো জেনেছেন। শুক্রবার সকালে আসানসোলের জামুড়িয়া বিধান সভার দলের প্রার্থী তাপস রায়ের সমর্থনে প্রচার শুরু করার পরে এমন ভাবেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমন করলেন কেন্দ্রীয় প্রতি মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এদিন তিনি জামুড়িয়ার শ্যাম সেল কারখানা সংলগ্ন বিজয়নগর মোড় থেকে দলের প্রার্থীর সমর্থনে প্রচার শুরু করেন। প্রার্থীকে সঙ্গে নিয়ে বাবুল এলাকার গ্রামে পায়ে হেঁটে প্রচার করেন। প্রার্থীকে সঙ্গে নিয়ে তিনি গ্রামের মানুষদের সঙ্গে কথাও বলেন।


সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বাবুল বলেন, আমি তো ২০১৮ সালে আসানসোলে বলেছিলাম এখান থেকে বেআইনি কয়লার ব্যবসা থেকে ১৭ কোটি টাকা কালো গাড়ি করে প্রতি মাসে ভাইপোর কাছে যায়। এখন জানা যাচ্ছে সেটা ২২/২৩ কোটি টাকা। আর এর পেছনে রয়েছে লালা ও বিনয় মিশ্র। এখানে তিন মিলিয়ন টন কয়লা উৎপাদন হয়। এই জাতীয় সম্পত্তির অনেকটাই তৃনমুল কংগ্রেস অর্গানাইজডভাবে লুঠ করেছে। আর এর পেছনে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণা আছে।


আসানসোলের সাংসদ আরো বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলছে বলতে দিন। ২ মের পর তো উনি আর থাকবেন না। তবে তাকে আমি মনে করিয়ে দিতে চাই যে, তিনি সরকারিভাবে এখনো রাজ্যের মুখ্যমন্ত্রী। সেই হিসাবে তার কথাবার্তা ও ভাষা ঠিক হওয়া উচিত।
জেএনইউয়ের গুন্ডামির মডেল জামুড়িয়ায় হবে না৷ সিপিএম প্রার্থী ঐশী ঘোষকে গুণ্ডা বলে এইভাবেই কটাক্ষ করেন আসানসোলের বিজেপি সাংসদ, মন্ত্রী এবারের টালিগঞ্জের বিজেপি প্রার্থী পশ্চিম বাবুল সুপ্রিয়৷ বিজেপির প্রার্থীর ভোট প্রচারে নেমে বাবুল সুপ্রিয় এদিন সিপিএমের বিরুদ্ধে তোপ দাগেন৷ এদিন বাবুল বলেন, জামুড়িয়ায় বামফ্রন্টের জেএনইউয়ের গুন্ডামির মডেল নিয়ে কাজ হবে না৷ জামুড়িয়ার মাটি লাল হবে না। সবুজও হবে না, শুধুমাত্র কমলা হবে। প্রথমে বামফ্রন্ট নোংরা, আবর্জনা, পাঁক তৈরি করেছে৷ তারপর গত ১০ বছরো তৃণমূল কংগ্রেস। তাই পাঁকে একটাই ফুল ফোটে। সেটা হল পদ্ম ফুল। এবারের নির্বাচনে জামুড়িয়ায় সেই পদ্মফুলই ফুটবে।

উল্লেখ্য, জামুড়িয়ায় এবার বামফ্রন্টের প্রার্থী ঐশী ঘোষ৷ দুর্গাপুরের বাসিন্দা ঐশী জাতীয়স্তরে বাম রাজনীতির অন্যতম মুখ৷ সে দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের নেত্রী৷ সেই কারণেই প্রচারে এসে জেএনইউয়ের প্রসঙ্গ বাবুল সুপ্রিয় টেনে এনেছেন বলে মনে করছে রাজনৈতিক মহল৷


বীরভূম জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল সম্পর্কে একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে বাবুল সুপ্রিয় বলেন, কে অনুব্রত মণ্ডল ? ওনার মাথায় পরিষ্কারভাবে অক্সিজেন পৌঁছাক। যখন ঠিকঠাক কথা বলতে পারবে। মানুষের মতো কথা বলতে পারবে। তখন ওনার কথার জবাব দেবো। উনি দিদির পোষা গুন্ডা।’’
এদিন বিজেপি প্রার্থী তাপস রায় বলেন, জামুড়িয়ার মানুষকে বিজেপিকে জেতাতেই হবে, না হলে আফসোস করতে হবে এলাকার মানুষদের। কারণ নরেন্দ্র মোদী পশ্চিম বাংলাকে সোনার বাংলা করতে চান।

Leave a Reply