RANIGANJ-JAMURIA

মোবাইল ফোন ব্যবহার করার জন্য ঝগড়া করে রেললাইনে ঝাঁপিয়ে আত্মঘাতী হল মহিলা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : প্রতিনিয়তই মোবাইল ফোন ব্যবহার করার জন্য বাড়িতে মায়ের বকা দেওয়ায় মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়ে চরম সিদ্ধান্ত নিল এক মহিলা। রেললাইনে ঝাঁপিয়ে আত্মঘাতী হল বছর ৩২ ওই মহিলা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত্রি দশটা দশ নাগাদ রানীগঞ্জ থানার আসানসোল রেল ডিভিশনের রানীগঞ্জ রেলস্টেশন চত্বরের তিন নম্বর প্লাটফর্মে।

file photo


ঘটনা প্রসঙ্গে জানা যায় রানীগঞ্জের রামবাগান এলাকার বাসিন্দা বছর ৩২ এর সুনিতা কুমারী অনবরত মোবাইল ফোন ব্যবহার করার জন্য তার মা তাকে সোমবার বিকেলে বকাঝকা করে। বিষয়টি নিয়ে তার মায়ের সঙ্গে দীর্ঘ বচসার পর ওই মহিলা বাড়ি ছেড়ে চলে যায়। বাড়ির লোকেরা দীর্ঘ খোজ তল্লাশি করে তার কোন খোঁজ না পাওয়ায় অনবরত তার ফোনে ফোন করতে থাকে। যদিও অপর দিক থেকে সুনিতা তার ফোনে কোন উত্তর দেয় না। শেষমেষ রাত্রি বারোটা নাগাদ বাড়ির সদস্যদের ফোনে ফোন যায় সুনিতা গুরুতর আহত অবস্থায় ভর্তি হয়েছে রানীগঞ্জের আলু গড়িয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। বিষয়টি নিয়ে তার বাড়ির পরিজনেরা খোঁজখবর নিলে জানতে পারে, রাত্রি দশটা দশ নাগাদ তিন নাম্বার প্লাটফর্মে আসা লোকাল ডাউন ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছে সুনিতা।

এরপরই বিষয়টি ওই ট্রেনের যাত্রীরা লক্ষ্য করে রেল পুলিশকে খবর দিলে রেল পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত সুনিতাকে উদ্ধার করে আলু গড়িয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে, সেখানে চিকিৎসক সুনিতাকে মৃত বলে ঘোষণা করে। মঙ্গলবার পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে রানীগঞ্জের রামবাগান এলাকায়। কেন সুনিতা এই চরম সিদ্ধান্ত নিল তা নিয়ে প্রশ্ন উঠছে এলাকায়। আকস্মিক এই মৃত্যুর ঘটনায় হতবাক সকলে।

Leave a Reply