ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সর্ব শিক্ষা মিশনে বিশেষ চাহিদা সম্পন্ন পড়ুয়াদের সহায়ক সরঞ্জাম বিলি

বেঙ্গল মিরর, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল , : রাজ্য সরকারের সর্ব শিক্ষা মিশন প্রকল্পে স্কুলে স্কুলে বিশেষ চাহিদা সম্পন্ন যেসব পড়ুয়া আছে তাদেরকে সহায়ক সরঞ্জাম দেওয়ার একটা পরিকল্পনা নেওয়া হয়েছে। এই উপলক্ষে বুধবার পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বারাবনি ব্লকের দোমহানি বাজার এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রদীপ জ্বালিয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন আসানসোল পুরনিগমের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় ও পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুন প্রসাদ।

এছাড়াও ছিলেন পশ্চিম বর্ধমান জেলার অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) সঞ্জয় পাল, তমোজিৎ চক্রবর্তী (জেলা পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন আধিকারিক, পশ্চিম বর্ধমান), সৌমিত্র প্রতিম প্রধান (সমষ্টি উন্নয়ন আধিকারিক বা বিডিও বারাবনি),অসিত সিং, (উপাধ্যক্ষ, পশ্চিম বর্ধমান জেলা পরিষদ), পূজা মাড্ডি (কর্মাধ্যক্ষ, পশ্চিম বর্ধমান জেলা পরিষদ) ও মালা বাউরি (সভাপতি, বারাবনি পঞ্চায়েত সমিতি)।
জেলাশাসক বলেন, সর্ব শিক্ষা মিশন প্রকল্পে স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন পড়ুয়াদের সহায়ক সরঞ্জাম বা কিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। পশ্চিম বর্ধমান জেলায় তিনশো জনেরও বেশী পড়ুয়াকে তা দেওয়া হবে। এদিন বারাবনি ব্লক দিয়ে এই কাজ শুরু করা হলো।

Leave a Reply