ASANSOL

পার্বতী এডুকেশনাল সোসাইটি করোনা যোদ্ধাদের সম্মানিত করল, মিউনিসিপাল কর্পোরেশন এবং রামকৃষ্ণ মিশনকে পৃথকভাবে ৫১ হাজার প্রদান

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত: পার্বতী এডুকেশনাল সোসাইটি সোমবার আসানসোল নর্থ পয়েন্ট স্কুলে করোনা যোদ্ধাদের সম্মান অনুষ্ঠান ও সামাজিক অনুষ্ঠানের আয়োজন করে। করোনা যোদ্ধাদের সম্মানিত করার পর, পার্বতী এডুকেশনাল সোসাইটি একটি রক্তদান শিবির এবং বৃক্ষরোপণ অনুষ্ঠানের আয়োজন করে। একই সময়ে, আসানসোল মিউনিসিপাল কর্পোরেশন ত্রাণ তহবিল এবং রামকৃষ্ণ মিশন ত্রাণ তহবিলে অভাবীদের সাহায্য করার জন্য দুই প্রতিষ্ঠানকে আলাদাভাবে ৫১ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানের অতিথি হিসেবে পৌর কর্পোরেশনের চেয়ারপারসন অমরনাথ চ্যাটার্জী, রামকৃষ্ণ মিশন আসানসোলের সচিব স্বামী সোমাত্মানন্দজি মহারাজ, ড: কৌশিক সুর, ড: সুপ্রিয় মজুমদার, ড: পামেলা মজুমদার, ড: দেবদাস চক্রবর্তী, ড: সম্রাট মোহরা, ফসবেকী সভাপতি আরপি খইতান, সমাজকর্মী দীপক রুদ্র উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের উদ্বোধনী গান উপস্থাপন করেন পার্বতী শিক্ষা সমিতির পরিচালক মিতা রায়। অতিথিদের সোসাইটির চেয়ারম্যান শচীন্দ্র নাথ রায় এবং সেক্রেটারি গৌরব রায় সম্মানিত করেন।

রক্তদান শিবিরে ৩০ ইউনিট রক্ত ​​সংগ্রহ করা হয়। চেয়ারপারসন অমরনাথ চ্যাটার্জি এবং স্বামী সোমাত্মানন্দ মহারাজ সোসাইটির কাজের প্রশংসা করেন। তিনি জনগণের কাছে আবেদন করেন যে এখনও করোনার তৃতীয় তরঙ্গের ঝুঁকি রয়েছে। তাই সতর্ক থাকুন। সরকার এবং স্বাস্থ্য বিভাগের নির্দেশ মেনে চলুন।

भाजपा समर्थक के घर में बम विस्फोट, छतिग्रस्त

राज्य सरकार का बड़ा फैसला, रिटायरमेंट के बाद नहीं मिलेगा एक्सटेंशन 

Leave a Reply