ASANSOLLatest

খুলছে আসানসোল কফি হাউস

রানিগঞ্জের সভা থেকে আজ উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৮ ডিসেম্বরঃ অবশেষে প্রতিক্ষার অবসান। শিল্পাঞ্চলের মানুষদের জন্য খুলে যাচ্ছে আসানসোল কফি হাউস। জিটি রোডের বিএনআরে আসানসোল রবীন্দ্র ভবন চত্বরে তৈরী হওয়া এই কফি হাউসের নাম দেওয়া হয়েছে ” কথাঞ্জলি “। আজ মঙ্গলবার বিকালে রানিগঞ্জের সিয়ারশোল রাজবাড়ি ময়দানের জেলার প্রশাসনিক সভা থেকে এই কফি হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এক বছরের সামান্য বেশি সময় লেগেছে এই কফি হাউস তৈরি করতে। খরচ হয়েছে ৩০ লক্ষ টাকা। একবারে আধুনিকতার মোড়কে সাজানো হয়েছে আসানসোলের এই কফি হাউসকে।

coffee house asansol
Coffee house asansol


আসানসোল পুরনিগমের পুর প্রশাসক জিতেন্দ্র তেওয়ারি এই কফি হাউস প্রসঙ্গে বলেন, আসানসোল শহর তথা শিল্পাঞ্চলের সাধারণ মানুষ থেকে সংস্কৃতিপ্রেমীরা দীর্ঘ দিন ধরে এই ধরনের একটা কিছু করা হোক তার দাবি করে আসছিলেন। আমরা তাদের দাবিকে পূরণ করলাম। এদিন মুখ্যমন্ত্রী এর দ্বারোদঘাটন করবেন।
জানা গেছে, আর্কিটেক্ট তাপস ঘোষ কফি হাউস তত্ত্বাবধানে তৈরী হয়েছে। এদিন সকাল থেকে উদ্বোধন করার জন্য কফি হাউসকে সাজানোর কাজ শুরু হয়। প্রসঙ্গতঃ, এদিন রানিগঞ্জের সভা থেকে ২৩ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। আসানসোলের কফি হাউস ছাড়াও তার মধ্যে রয়েছে আসানসোল ইন্ডোর স্টেডিয়ামের কাছে একটি আন্তর্জাতিক মানের সুইমিং পুলের শিলান্যাস।

Leave a Reply